বাংলা সিরিয়াল

‘শকুনিকে আমার খুব ভালো লাগে, খুব রিলেট করতে পারি’! ‘অনুরাগের ছোঁয়া’ খ্যাত মিশকা তথা অভিনেত্রী অহনা দত্তের কথায় শোরগোল অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে নেতিবাচক ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী অহনা দত্তকে। ইতিমধ্যে মিশকা নামের চরিত্রে অভিনয় করে রীতিমতো হইচই ফেলে দিতে সক্ষম হয়েছেন তিনি।

এই ধারাবাহিকের দর্শকের একটি বড় অংশের প্রিয় নেতিবাচক চরিত্র হয়ে উঠতে সক্ষম হয়েছে অভিনেত্রী অহনা তবে এবার এক ইউটিউব চ্যানেলের সামনে সাক্ষাৎকার দিতে গিয়ে নিজের প্রিয় নেতিবাচক চরিত্র নিয়ে মুখ খুলতে দেখা গেল তাকে। অভিনেত্রী এদিন জানিয়েছেন স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টি চরিত্রটিকে তার খুবই ভালো লাগতো। কারণ এই চরিত্রটির মাধ্যমে তিনি শিক্ষিত ঝগড়া দেখতে পেতেন বলে মনে করেন। পাশাপাশি মহাভারতের শকুনি চরিত্রটি তার ভীষণ প্রিয় বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

এরপরই তিনি জানিয়েছেন শকুনি চরিত্রের সঙ্গে তিনি রীতিমতো রিলেট করতে পারেন। বলাই বাহুল্য তার এই মন্তব্য বেশ চাঞ্চল্য ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনেত্রী জানিয়েছেন যেভাবে শকুনির মাধ্যমে গোটা মহাভারতের মোড় ঘুরে যেতে সক্ষম হয়েছিল তা তাকে আকৃষ্ট করেছিল। প্রসঙ্গত এই মুহূর্তে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী অনুগামীদের বিরাগভাজন হয়ে উঠলেও অনুগামীরা এক বাক্যে স্বীকার করেছেন যে তার অভিনয় ক্ষমতা অসাধারণ।

Back to top button