বাংলা সিরিয়াল

‘ক্লাস ফোরে যে সিসিটিভি ফুটেজ হ্যাক করে সে তো দুবছর পর নাসায় যাবে’! ট্রোলড হলো ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র নিউ প্রোমো

একঘেয়েমি গাঁজাখুরি সিরিয়াল দেখে মানুষ যখন রীতিমতো বিরক্ত হয়ে যাচ্ছেন তখন দর্শকদের স্বাদ এবং রুচি বদলানোর জন্য নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ এলো। যে ধারাবাহিকে কূটকাচালি নেই, ঘরোয়া ষড়যন্ত্র নেই হাসির ছলে আছে শিক্ষা। ছোট্ট বোধির বুদ্ধির জন্য বিভিন্ন রকম সমস্যার সৃষ্টি হয়। তাই এই ধারাবাহিকে তুলে ধরা হয়েছে। ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, একটি ছোট্ট ছেলে বোধি যে ক্লাস ফোরে পড়ে, তার মাথায় বিভিন্ন রকম প্রশ্ন ঘোরে, জানার প্রতি তার অসীম আগ্রহ। তার সেই সব প্রশ্ন আর অতিরিক্ত আগ্রহ থেকেই নানান রকম সমস্যা সৃষ্টি হয়।

ঠিক যেমন বিঞ্জান ম্যাম উভচর প্রাণীর উদাহরণে ব্যাঙের কথা বললে বোধি জানতে চায়, ব্যাঙাচি সম্পর্কে। আবার ইতিহাস ম্যাম যখন ইতিহাস পড়াচ্ছে তখন বোধি জানতে চায়, নালন্দা বিশ্ববিদ্যালয়ে কতজন স্টুডেন্ট ছিলো। বোধির এইরকম পাকামো প্রশ্ন দেখে ইতিহাস ম্যাম তাকে বাঁদর বললে বোধি বলে বসে, আসলে তো আমরা সবাই বাঁদর কারোর বিবর্তন বেশি হয়েছে কারোর কম। এই রকম ছোট্ট ছেলের বোধ বুদ্ধি নিয়ে হাসি মজায় কাটছে এই ধারাবাহিক।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশিত হয়েছে জি বাংলার তরফ থেকে। যেখানে দেখানো হচ্ছে যে বোধির বাড়িতে টিভির সিগন্যাল ঠিকমতো কাজ করছিল না। বাড়ির লোক টিভি দেখতে পারবে না এই ভেবে বোধি ছাদে উঠে কিছু কারুকীর্তি করে দেয় এরপর টিভিতে লাইন আসে, কিন্তু সেখানে সিরিয়ালের বদলে থানার সিসিটিভি ফুটেজ দেখাতে শুরু করে। বোধি ঘাবড়ে যায় তাহলে কি ভুল সিগন্যাল লাগিয়ে দিয়েছে সে! এই ঘটনার ঠিক কিছুক্ষণ পরেই দেখা যায় যে বাড়িতে পুলিশ আসে এবং বলতে থাকে, এই বাড়ি থেকে সিসিটিভি ফুটেছে হ্যাক করা হয়েছে, এই বাড়িতে ক্রিমিনাল আছে।

ছোট বোধি তখন মায়ের আঁচলের তলায় লুকিয়ে পড়ে বলে,“ আমাকে কি এই বার ধরে নিয়ে যাবে?” এই ভিডিও দেখে দর্শকরা প্রশ্ন তুলেছেন যে এও কি সম্ভব? এত ছোট্ট শিশু কী করে থানার সিসিটিভি ফুটেজ হ্যাক করতে পারে? ধারাবাহিকের অনুরাগীরা আবার প্রশ্নের উত্তর দিয়ে বলেছেন,“সেটা জানতে গেলে তো জি বাংলায় ‘বোধিসত্ত্বের বোধ বুদ্ধি’ রাত দশটার দিকে দেখতে হবে।”

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh