টলিউড

‘কোনদিক থেকে শাশ্বতকে দেখে উত্তমকুমার মনে হয়?’! ‘অচেনা উত্তম’ এর ট্রেলার প্রকাশ্যে আসতেই ক্ষোভপ্রকাশ নেটিজেনদের

গত বছর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বাংলা সিনেমা প্রেমীরা জানতে পেরেছিলেন উত্তম কুমারকে নিয়ে একটি নয় বরং একসঙ্গে দুটি সিনেমা তৈরি হতে চলেছে। প্রথম সিনেমাটি পরিচালনার দায়িত্বে ছিলেন জনপ্রিয় টলিউড পরিচালক অতনু বসু। তার পরিচালিত সিনেমাটির নাম ‘অচেনা উত্তম’ অপরদিকে উত্তম কুমারকে নিয়ে আরো একটি সিনেমা তৈরি করতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

জানা গিয়েছে তার তৈরি সিনেমাটির নাম ‘অতি উত্তম’। তবে এবার ‘অচেনা উত্তমে’র ট্রেলার প্রকাশ্যে আসতেই হাসির রোল উঠলো সোশ্যাল মিডিয়ায়। কারণ উত্তম কুমারের ভূমিকায় এই সিনেমায় দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। যা দেখে নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন অভিনেতাকে কোন দিক থেকে উত্তম কুমারের মতো দেখতে তা নিয়ে। পাশাপাশি এই সিনেমায় সুচিত্রা সেনের ভূমিকায় দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে এবং সাবিত্রী চট্টোপাধ্যায়ের ভূমিকায় থাকবেন ‘রানী রাসমণি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

সিনেমায় টলিউডের একাধিক পরিচিত ব্যক্তিত্বরা কাজ করলেও সিনেমার কাস্টিং মোটেই পছন্দ হয়নি নেট দুনিয়ার বাসিন্দাদের। নামকরা শিল্পীরা কাজ করলেও তাদেরকে চরিত্রের সঙ্গে একদমই মানায়নি, ইতিমধ্যেই এমন মতামত উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ফলস্বরূপ সিনেমাটি প্রকাশের পর আকাঙ্ক্ষিত সাফল্য লাভ করতে পারবে কিনা, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন বাংলা সিনেমা প্রেমীরা।

Back to top button