টলিউড

‘শুভশ্রী গাঙ্গুলীর হারিয়ে যাওয়া জমজ বোন’! বাংলাদেশের টিকটকার ফারহানা পারভিনের সঙ্গে শুভশ্রীর সাদৃশ্য দেখে চোখ কপালে নেটিজেনদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। বর্তমানে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। পাশাপাশি তার সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায় অভিনয়ের সঙ্গে সঙ্গে ফটোশুট থেকে শুরু করে আরো নানারকম কাজে নিজেকে ব্যস্ত রাখেন অভিনেত্রী। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের সামনে উঠে এলো আরেকটি ফটো, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেট দুনিয়ার বাসিন্দাদের।

কারণ সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা দেখতে পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় টিকটিকর ফারহানা পারভিনের একটি ছবি। যা থেকে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে প্রচুর সাদৃশ্য খুঁজে পেয়েছেন নেটদুনিয়ার বাসিন্দারা। প্রসঙ্গত বাংলাদেশের জনপ্রিয় এই সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব ফারহানা আসলে বিভিন্ন নায়িকাদের লুক নিজের মত করে নতুন ভাবে তৈরি করে থাকেন।

তবে শুভশ্রী গাঙ্গুলীর মত তাকে সাজতে দেখে হতবাক হয়ে গিয়েছেন দর্শকরা। অনেকেই জানিয়েছেন তাদেরকে দেখে মনে হচ্ছে তারা যেন আসলে দুই বোন। ফলস্বরূপ মুহূর্তে এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাংলাদেশের এই মডেলের ছবি। প্রসঙ্গত কিছুদিন আগে লাল শাড়ি পরে একটি ফটো পোস্ট করেছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এদিন ফারহানা সেই ছবিটিকেই অনুসরণ করে নিজের মতো করে সেজে উঠে তাক লাগিয়ে দিয়েছেন ভারত এবং বাংলাদেশের অনুগামীদের।

Back to top button