ভাইরাল

‘কাঁচা বাদাম’ রিমিক্স গানে যুবতীর সাথে উদ্দাম নাচ ভুবন বাদ্যকরের! ‘টাকার লোভে মানুষ কি না করে’, তীব্র কটাক্ষ নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ার দৌলতে ভুবন বাদ্যকরের গান ‘কাঁচা বাদাম’ ভীষণ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। টিকটকার থেকে শুরু করে জনপ্রিয় ইউটিউবারদের গানটিকে নিয়ে নানারকম এক্সপেরিমেন্ট করতে দেখা গিয়েছিল। এবার তেমনই একটি ভিডিওয় উপস্থিত হতে দেখা গেল গানটির রচয়িতা স্বয়ং ভুবন বাদ্যকরকে।

প্রসঙ্গত এদিন ‘গোধুলি বেলা মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয় কাঁচা বাদামের একটি রিমিক্স ভার্সন। যেখানে গানটির মূল রচয়িতা ভুবন বাদ্যকরের সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে রনি এবং প্রজ্ঞা নামের দুই গায়ক গায়িকাকে।

মূল গানটির সঙ্গে তারা নিজেদের মতন করে নতুন লিরিক্স বসিয়ে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি মিউজিক ভিডিওয় হাজির ছিলেন জনপ্রিয় টিকটকার বর্ণালী দাস। সেখানেই তার সঙ্গে গানের তালে উদ্দাম নাচতে দেখা গিয়েছে ভুবন বাদ্যকরকে।

বলাই বাহুল্য গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে গানের আসল রচয়িতাকে। অনেকেই মনে করছেন টাকার জন্যই এ ধরনের কাজ করতে রাজি হয়েছিলেন ভুবন বাদ্যকর।তবে এদিন তার সমর্থনে মুখ খুলতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। তারা মনে করছেন এই ভিডিওর সাফল্য আর্থিকভাবে অনেকটাই সাহায্য করবে ভুবন বাবুকে। যে কারণে এই ইউটিউব চ্যানেলটি বেশ প্রশংসা কুড়িয়েছে নেটদুনিয়ায় তাদের এই বিশেষ উদ্যোগ এর জন্য।

Back to top button