টলিউড

‘আমার বাচ্চাদের বাঁদর বলছো? ওরা আমারও সন্তান’, ক্যামেরার সামনেই পারিবারিক ঝগরা শুরু করে দিলো যশ এবং নুসরাত, ভাইরাল হল ভিডিও

প্রায় সারা বছর ধরেই যশ এবং নুসরাত জাহান কে নিয়ে চর্চা চলতে থাকে সোশ্যাল মিডিয়ায়। যেদিন থেকে যশ এবং নুসরাত এর সম্পর্ক প্রকাশ্যে এসেছে সেদিন থেকেই আলোচনার হট টপিক তারা দুজনে। চলতি বছরেই পুত্রসন্তানের মা হয়েছেন নুসরাত, সংসার, সন্তান সব কিছু সামলে আবারও কাজের ময়দানে নেমে পড়েছেন তিনি। সম্প্রতি শুরু করেছেন নিজের জীবনের একটি নতুন অধ্যায়। ১০৪.৮ রেডিও চ্যানেল ‘ইশক উইথ নুসরাত’ নামের একটি সঞ্চালনা করছেন অভিনেত্রী নুসরাত। সেই শো এর প্রতিটি এপিসোডে হাজির থাকেন বিভিন্ন সেলিব্রিটিরা। সম্প্রতি বছর শেষে নুসরাতের সঙ্গে আড্ডা দিতে হাজির হয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। সেখানেই খোলাখুলিভাবেই নিজেদের সম্পর্ক নিয়ে কথা বললেন দুজনে। একে অপরের সঙ্গে ভাগ করে নিলে নিজেদের মনের কথা।

নুসরাত জাহানের প্রথম দিন থেকেই সকলেই চেয়েছিল এই যশ এর শো এর অতিথি হিসেবে আসুক, যশ এর উত্তরে জানান ‘তুমি কেন আমাকে কিছুই আগে থেকে জানাওনি কী প্রশ্ন থাকবে, আমি তো জিজ্ঞাসা করছিলাম আগে থেকেই। আমার তো মনে হচ্ছে আমাকে জেরার মধ্যে পড়তে হবে।’ এরপর নুসরাত যশ কে প্রশ্ন করেন আগে বল জীবনটা কেমন চলছে? কেমন সময় কাটছে?’ এর উত্তরে অভিনেতা মুখে একটি বাঁকা হাসি রেখে বলেন যে ‘আমি একটা সার্কাস খুলেছি, সেখানে আমার বাঁদরেরা রয়েছে আমি তাদের দেখাশোনা করছি, ব্যাস এটুকুই আমার কাজ’।

একথা শুনে অভিনেত্রী নুসরাত জাহান জানতে চান যশের বাঁদরদের সম্পর্কে উত্তর জানান যে তার সন্তানের কাছে বাঁদর এই উত্তর শুনে নুসরাত তো একেবারেই কেঁপে উঠেন তিনি বলেন ‘তুমি আমার সন্তানদের বাঁদর বলছো?’ যশ এই কথার পরিপ্রেক্ষিতে জানান ‘না তোমার সন্তানদের বাঁদর বলছিনা, আমি আমার সন্তানদের বাঁদর বলছি।’ এবার নুসরাত বলেন ‘ওরা আমারও সন্তান’। তারপর বেশ কিছুক্ষন ঝগড়াঝাঁটির মাধ্যমেই নুসরাত জাহান যে এই বিষয়ে ঝগড়াটা না হয় বাড়ির জন্যই তোলা থাক এবং যশ বলেন ‘তুমি এই শো এর হোস্ট, তোমাকে আমার সঙ্গে ভালো ব্যবহার করতে হবে।’

ঐদিনের ওই মিষ্টি ঝগড়ার মাধ্যমে যশ এবং নুসরাত নিজেদের দুই সন্তানের কথা তুলে ধরেন। আমরা সকলেই জানি যশ দাশগুপ্তের প্রথম পক্ষের একটি ছেলে রয়েছে যার নাম রেয়াংশ। বর্তমানে সে বাবা যশ দাশগুপ্তের সঙ্গেই থাকে। নুসরাত এবং দুই সন্তানকে নিয়ে যশের এখন সুখী পরিবার। যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কলহানিয়া র সন্তান রেয়াংশ। দুই পুত্রের ছবি একসঙ্গে পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেতা।

Back to top button