বাংলা সিরিয়াল

‘তুমি বাঘিনী’! ক্যান্সারমুক্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে কেক পাঠিয়ে শুভেচ্ছা জানালেন রাজ-শুভশ্রী জুটি

চলতি বছরের শুরুতে দ্বিতীয়বারের জন্য ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তারপর শুরু হয়েছিল মারণ রোগের সঙ্গে তার লড়াই। তবে সেই লড়াইয়ে তিনি পাশে পেয়েছিলেন তার গোটা পরিবার এবং তার প্রেমিক ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তীকে। সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের ঐন্দ্রিলার স্বাস্থ্য সম্পর্কে সমস্ত আপডেট জানাতেন সব্যসাচী।

কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন যে ডাক্তাররা জানিয়ে দিয়েছেন ঐন্দ্রিলা সম্পূর্ণভাবে ক্যান্সার মুক্ত হয়ে সুস্থ হয়ে উঠেছেন। এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা কিছু ফটো থেকে দেখা গেল কেক কেটে ক্যান্সার মুক্তির উদযাপন করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী অনুগামীদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি জানিয়েছেন নিজের পরিবার এবং প্রেমিককে এই যুদ্ধে পাশে না পেলে তিনি হয়তো জয়লাভ করতে পারতেন না।

পাশাপাশি ডাক্তাররাও তাকে সুস্থ করে তুলতে যে অক্লান্ত পরিশ্রম করেছেন সে কথা স্বীকার করেছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রি থেকেও এই কঠিন সময়ে প্রচুর মানুষের ভালোবাসা পেয়েছেন বলে জানিয়েছেন ঐন্দ্রিলা। এদিন অভিনেত্রীকে কেক পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের জনপ্রিয় জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। তারা জানিয়েছেন ঐন্দ্রিলা বাঘিনীর মত লড়াই করে ক্যান্সার যুদ্ধকে জয় করেছেন। প্রসঙ্গত এদিন অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে তার পোষ্টের কমেন্ট বক্স ভরেছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Back to top button