টলিউড

আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! তবে কি চতুর্থ বিয়ে করেই ফেললেন শ্রাবন্তী, বিয়ের মরসুমে নতুন বর-কনে ওম-শ্রাবন্তী

বর্তমানে শীতের মরসুমের পাশাপাশি বিয়ের মরসুম চলছে। বলিউড-টলিউড একের পর এক যুগল সাতপাকে বাধা পরছে। এবারে সেই তালিকায় নাম লেখালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। তবে রিয়েল লাইফে নয় রিল লাইফে। হ্যাঁ আবারো বড় পর্দায় নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী। তবে জুটি বাঁধছেন ইন্ডাস্ট্রির নতুন একজনের সঙ্গে, অভিনেতা ওম সাহানির সঙ্গে এবারে জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ইন্ডাস্ট্রির নতুন পরিচালক অয়ন দের প্রথম ছবি ‘ভয় পেওনা’ তে জুটি বাঁধছেন ওম এবং শ্রাবন্তী। টলিউডে পরিচালকের এটি প্রথম ছবি। নিজের প্রথম ছবিতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে পেয়ে তিনি দারুণ খুশি এবং শ্রাবন্তীর ও ওম এর নতুন জুটি টলিউডে ঠিক কতটা জনপ্রিয়তা পায় সেটা দেখার অপেক্ষা এবারে। ইতিমধ্যেই ছবির নতুন পোস্টার রিলিজ হয়েছে যেখানে অভিনেতা ওম কে ধুতি-পাঞ্জাবি গলায় মালা পড়ে একেবারে হবু বর সাজে দেখা গিয়েছে এবং শ্রাবন্তী কেও লাল বেনারসি, সোনার গয়না মুকুট পরে নববধূর সাজে দেখা গিয়েছে।

ছবির শুটিং শুরু হবে আগামী বছর ৪ঠা জানুয়ারি থেকে। এর আগেও ওম এবং শ্রাবন্তী হুল্লোড় ছবির মাধ্যমে একসঙ্গে কাজ করেছিল তবে জুটি হিসেবে অয়ন দে র ছবিতেই প্রথম দেখা যাবে দুজনকে ছিল। ছবিতে জুটি বাঁধার আগে থেকে ওম এবং শ্রাবন্তী দুজন দুজনের বেশ ভালো বন্ধু তাই ছবিতে কাজ করতে বেশ মজা হবে বলে জানিয়েছেন দুই অভিনেতা।

Back to top button