টলিউড

সাধারণ মানুষের মতো বোরিং সোয়েটারের বদলে শীতকালের নতুন লুক নিয়ে হাজির শুভশ্রী থেকে মিমি, প্রথম সারির অভিনেত্রীদের সোয়েটার দেখে হতবাক নেটিজেনরা

বর্তমানে ফ্যাশন এর অনেক পরিবর্তন এসেছে। আগে শীতকালে সোয়েটার পড়া নিয়ে সকলেরই মনে বিরক্তির সৃষ্টি হতো কারণ তাতে সবার সুন্দর সুন্দর জামা গুলি ঢাকা পড়ে যেত। কিন্তু দিন যত এগিয়েছে মানুষের ফ্যাশন সেন্স এও পরিবর্তন এসেছে। টলিউডের নায়িকারা রীতিমতো মেতে উঠেছেন শীতকালের ফ্যাশন নিয়ে।

১. মনামী ঘোষ : স্টাইলিং ডিভা মনামী কে তো আমরা সবাই চিনি। তার ফ্যাশন নিয়ে কোনো কথাই হবে না। চোখে চশমা, অরেঞ্জ ও পিচ রঙের ফারের স্কার্ট টপে শীতের পোশাকে নজর কেড়েছে সকলের।

২. শুভশ্রী গাঙ্গুলী : বরাবরই নিজের নতুন নতুন লুক নিয়ে দর্শকদের নজর কেড়েছে শুভশ্রী। এবারে শীতে সোয়েট টপের সঙ্গে প্যাস্টেল রঙের জ্যাকেটে মোহময়ী রূপে ধরা দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

৩. ঋতাভরী চক্রবর্তী : বলিউড-টলিউড সবজায়গাতেই এখন এই বঙ্গ তনয়া নিজের অভিনয় দিয়ে সকলের মন জয় করেছেন। তার ফ্যাশন সেন্স অত্যন্ত ভালো। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই সমস্ত ছবি আপলোড করেন। কালো রঙের লেদার বডি কন ড্রেসের সঙ্গে কালো ব্লেজারে শীতের নতুন একটি লুক ক্রিয়েট করলেন অভিনেত্রী।

৪. ঋতুপর্ণা সেনগুপ্ত : অভিনেত্রী ফ্যাশন নিয়ে খবরের শিরোনামে থাকেন। তার ফ্যাশন সেন্স দেখে সকলেই ইম্প্রেশন হন। মিনি স্কার্ট এপ সঙ্গে ফারের লং কোর্টে শীতের মৌসুমে একটি নতুন লুকে ধরা দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

৫. রুক্মিণী মৈত্র : ফ্যাশন কুইন বলে তাকে অনেকেই চেনেন টলিউডে। রুক্মিণী শীতের ফ্যাশন হিসেবে বেছে নিয়েছে নিওন পিঙ্ক জ্যাকেট, ট্রাউর্জাস ও মিনিম্যাল মেক আপ।

৬. মিমি চক্রবর্তী : ফ্যাশন নিয়ে বরাবরই খুঁতখুঁতে এই অভিনেত্রী। শীতে হলুদ লং স্রাগ। সঙ্গে হাঁটু পর্যন্ত উলের মোজাতে শীতকালে সাজে সেজে উঠেছে তিনি।

৭. তনুশ্রী চক্রবর্তী : ইংলিশ স্টাইলের ওভার কোট সঙ্গে মানানসই স্কার্ফ ও ডিপ মেরুন রঙের লিপস্টিকে নিজেকে শীতকালের ফ্যাশন কুইন বানিয়ে তুলেছে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

Back to top button