ভাইরাল

শিক্ষক দিবসে স্কুলে না পড়াশোনা করিয়ে ছাত্রের হাত ধরে উদ্দাম নাচ শিক্ষিকার! তুমুল ভাইরাল ভিডিও

আজকের দিনে দাঁড়িয়ে বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া। এখন আট থেকে আশি প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াতে নিজেদের অবসরের বেশিরভাগটা কাটাতে পছন্দ করেন। আর সোশ্যাল মিডিয়াও হতাশ করে না তার নেটিজেনদের। প্রতিদিন প্রতিমুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও ও ছবি। তবে কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ নেটিজেনদের আকর্ষণ করতে পারলেই তা ভাইরাল হয়।

বলাই বাহুল্য, বর্তমান যুগে মোবাইল ফোন আর তার সাথে ইন্টারনেট গোটা বিশ্বকে এনে দিয়েছে আমাদের হাতের মুঠোয়। পাড়ার খবর হোক কিংবা দেশ-বিদেশের সবটাই আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই মুঠোফোনে দেখে নিতে পারি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি মধ্যপ্রদেশের কোন একটি স্কুলের শিক্ষক দিবসের ভিডিও। তবে সেটি ২০১৯’এর। কারণ ২০২০ ও ২১’এ করোনা পরিস্থিতির জন্য স্কুল খোলা ছিল না। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক শিক্ষিকা রীতিমতো কালো শাড়ি ও স্লিভলেস ব্লাউজে লজ্জার মাথা খেয়ে এক ছাত্রের সাথে চটুল নাচ নাচলেন ‘সাকি সাকি’তে। এই ভিডিও একটি ছোট ইউটিউব চ্যানেলের মাধ্যমে পুনরায় ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে, যা দেখে ছি ছি করছেন নেটিজেনদের একাংশ।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই বেশ কয়েকজন নেটনাগরিক এই ভিডিওর প্রেক্ষিতে নেতিবাচক মন্তব্য পোষণ করেছেন। তাদের কয়েকজনের মতে শিক্ষক-শিক্ষিকাদের উচিৎ যেকোন পরিস্থিতিতে নিজেদের গাম্ভীর্য ছাত্র-ছাত্রীদের সামনে ধরে রাখা। আবার কারোর মতে, এই শিক্ষিকার এমন ঘটনা ঘটানো উচিৎ হয়নি। বলাই বাহুল্য, অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে এই শিক্ষিকার এমন পোষাকে এই ছাত্রের সাথে বলিউডের আইটেম নম্বরে নাচা একেবারেই উচিৎ হয়নি। এই ভিডিও শেয়ার হতেই শিক্ষিকার নাচের প্রশংসা করা তো দূরের কথা রীতিমতো কু-মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে কমেন্ট বক্সে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh