ভাইরাল

অরিজিৎ সিং এবার রাজনীতিতে? অরিজিৎ সিংয়ের সাথে তৃণমূলের মনোজ তিওয়ারি, জিয়াগঞ্জের মাটিতে দাঁড়িয়ে একসাথে ছবিও তুললেন! এখানে কী কোন রাজনৈতিক রঙের গন্ধ পাচ্ছেন?

অরিজিৎ সিং, এই নামটা তো বর্তমানে ছড়িয়ে রয়েছে পুরো পৃথিবীতে। বাংলার একটা সাধারণ মধ্যবিত্ত পরিবারের ছেলে তিনি। এই বছরে যে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব হল সেখানে উপস্থিত ছিলেন এই জনপ্রিয় গায়ক। ‌তারপর শোনা গিয়েছিল যে এবার হয়তো রাজনীতিতেও নাম লেখাবেন অরিজিৎ। সেসব জল্পনা ধামা চাঁপা পড়ে গেলেও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে একটি ফটো ভাইরাল হয়। সেই ছবিতে দেখতে পাওয়া গেল অরিজিৎ এবং মনোজ তিওয়ারিকে একসাথে। এখান থেকেই শুরু হলো আবার নতুন জল্পনা।

মনোজ তিওয়ারি, বর্তমানে তিনি শুধু একজন ক্রিকেটার নন। রাজ্যের শাসক দলের প্রতিনিধি ও বটে। বাংলার ক্রীড়া প্রতিমন্ত্রী তিনি। তবে যাই হোক যখন এই দুজন ব্যক্তিত্বকে একসাথে জিয়াগঞ্জে গঙ্গার পাড়ে বসে ছবি তুলতে দেখে অনেকের মনে প্রশ্ন উঠেছে। এমনকি মনোজ নিজের সোশ্যাল মিডিয়াতেই ছবি পোস্ট করে জানালেন ওই জায়গাটা নাকি অরিজিতের খুবই প্রিয়। এমনকি অরিজিতের সারল্য তিনি ভীষণ পছন্দ করেছেন।

তিনি লিখেছেন, ‘ওর চরিত্র, ওর ব্যবহার, ওর আদব-কায়দা, সবেতেই সারল্য। এটাই অরিজিৎ। ছবিটা এমন জায়গায় তোলা যা ওঁর খুব পছন্দের’। সকলেই জানেন জিয়াগঞ্জের মত নিজের জীবনের সবথেকে কাছের জায়গায় নিজের মতো করে স্কুটি নিয়ে ঘুরে বেড়ান গায়ক। ছেলেকে স্কুলে দিয়ে আসেন, নিজের মত করে গুছিয়ে বাজারও করেন। আবার একটি হোটেল খুলেছেন যেখানে মানুষ অল্প দামে খাবার পাবেন।

নিজের পরিবারের বাইরে ও সাধারণ মানুষের সাথেও তিনি সাধারণভাবেই মেশেন। কোন নিরাপত্তা রক্ষী ছাড়াই একেবারে আর পাঁচটা সাধারণ মানুষের সাথে মিশতে পছন্দ করেন। তেমনি দোলের একটি ফটো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। জিয়াগঞ্জে নিজের এক বন্ধুকে স্কুটির পিছনে বসিয়ে রঙে মাখামাখি অবস্থায় এদিক ওদিক ঘুরে বেড়িয়েছেন অভিনেতা। আর এই অরিজিৎকেই চেনেন তাঁর শ্রোতারা।

প্রসঙ্গত কিছুদিন আগে কলকাতা চলচ্চিত্র উৎসবে ‘রং দে তু মোহে গেরুয়া’ গানটি গেয়ে তুমুল বিতর্কের মুখে পড়েছিলেন গায়ক। ফলে অনেকেই মনে করেছিলেন যে তিনি রাজ্যের শাসকদলের বিরাগভাজন হয়ে পড়েছেন। তারপরে আবার তাঁর কলকাতা কনসার্টের ভেন্যু নিয়ে সমস্যা হয়। জানা যায় কলকাতার ইকোপার্কে শো হবে না। এর ফলে সেই জল্পনায় যেন আরেকটু ঘি পড়ে যায়। পরবর্তীতে নিকো পার্কে সেই শো হয়। সেই রাতে তিলোত্তমা সাক্ষী থাকে এক স্বপ্নময় গান ময় রাতের।

 

View this post on Instagram

 

A post shared by MANOJ TIWARY (@mannirocks14)

Back to top button

Ad Blocker Detected!

Refresh