বলিউড

পৌরাণিক চরিত্রে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে দেখা মিলতে চলেছে যীশুর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেতার নতুন চরিত্রের লুক

যিশু সেনগুপ্ত টলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেতা। তিনি দীর্ঘ কয়েক বছর ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। নিজের অভিনয়ের দক্ষতার জন্য তিনি বাংলা সহ আরো বিভিন্ন ভাষায় ছবিতে অভিনয় করেছেন। যেমন হিন্দি, তামিল, তেলেগু বিভিন্ন ভাষা এবং বিভিন্ন ইন্ডাস্ট্রিতে তিনি অভিনয় করেছেন।

আর তার অভিনয়ের প্রশংসা সেখানে পেয়েছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া তার একটি ছবি দুর্দান্ত ভাইরাল হয়েছে সেখানে যীশু সেনগুপ্ত কে ক্লিন শেভ লুক, বড় চুল, দেবদেবীর মতো মাথায় মুকুট, কপালে আঁকা তিলক পড়ে দেখা গিয়েছে। আর অভিনেতার এই ভিন্ন ধরনের লুক দেখে প্রত্যেকেই অবাক।

অভিনেতার এই লুক দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে কোন ধর্মীয় চরিত্র বা কোন দেবতার চরিত্রে খুব শীঘ্রই অভিনেতাকে দেখা যেতে চলেছে। আর এই বিষয়ে এক সাক্ষাৎকারে মাধ্যমে যিশু সেনগুপ্ত জানিয়েছেন দক্ষিণী ছবি শকুন্তলমের জন্য এই লুক তার। ছবিতে দেবরাজ ইন্দ্রের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

মুখ্য চরিত্র অর্থাৎ শকুন্তলার ভূমিকায় রয়েছেন সামান্থা রুথ প্রভু। ইতিমধ্যেই যিশুর এই অভিনব লুকের ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়।

দীর্ঘ কয়েক বছর ধরেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। এর আগেও আচার্য, ভীষ্ম, শ‍্যাম সিংহ রায় এর মতন বহু ছবিতে থাকে দেখা গিয়েছে তাকে। আর তার অভিনয় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও প্রশংসিত হয়েছে। বাঙালিকে সুদূর দক্ষিণ ভারতের মানুষরাও দুহাত ভরে ভালোবাসা জানিয়েছেন। এর আগে দক্ষিণে ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রেশমিকা মান্তানা সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে যীশুকে। সত্যি একজন বহু প্রতিভা সম্পন্ন অভিনেতা যিশু সেনগুপ্ত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh