বাংলা সিরিয়াল

দুই বউকে নিয়ে নাজেহাল কৃষ্ণা, একদিকে মা ভৈরবী অন্যদিকে মা মাতঙ্গী! আবার ঘরে আনছে নতুন বউ তিন্নি! সব মিলিয়ে ঘেঁটে ঘ শাশুড়ি! মজার কথা কি বলল জানুন

এই মুহূর্তে জি বাংলা(Zee Bangla)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। তবে শুরুর থেকেই নতুন ধারাবাহিক গুলির মধ্যে এটি সবথেকে বেশি নজর কেড়েছে দর্শকদের। কারণ ধারাবাহিকের গল্প নাকি ভীষণভাবে বাস্তব সম্মত। আর বাড়ির মেয়ে বউরা এই গল্পের সাথে ভীষণভাবে মিল পেয়েছে নিজেদের। প্রত্যেকেই নাকি শ্বশুর বাড়িতে যাওয়ার পর প্রথম প্রথম এমন কিছু পরিস্থিতির শিকার হয়েছিল যা হুবহু মিলে গিয়েছে নিম ফুলের মধুর ধারাবাহিকের গল্পের সঙ্গে।

যেমন বাড়ির বউ হয়ে চাকরি করতে যাওয়া, নিজের মতামত পেশ করা, যেকোনো কাজে বরকে সবসময় পাশে না পাওয়া এমনই বিভিন্ন পরিস্থিতির শিকার হয়েছেন বহু মেয়ে। কিন্তু পর্না যেন সেই বাধাটা কিভাবে কাটিয়ে ওঠা যায় তার পথ দেখাচ্ছে। আর এখানেই সে বাকি ধারাবাহিকের নায়িকাদের থেকে আলাদা। অন্যায়কে মুখ বুঝে সহ্য করা নয়, বরং তার সঠিক প্রতিবাদ করতে পথ দেখাচ্ছে পর্না।

আর বউয়ের এই প্রতিবাদী সত্তা টাই মেনে নিতে পারছে না তার শাশুড়ি কৃষ্ণা। সে চায় তার বউ হবে ঘরোয়া। মাটিতে মুখ বুজে পড়ে থাকবে। আর তার কথায় হ্যাঁ তে হ্যাঁ না তে না মেলাবে। তাই কত রকম প্ল্যান করে পর্নাকে সৃজনের জীবন থেকে সরানো যায় সেটাই ভাবছে। যখন কিছু করি কিছু হচ্ছে না তখন ছেলের বউয়ের মিথ্যে ছবি দেখিয়ে ভুল পথে চালিত করছে ছেলেকে। এবং আর একটা বিয়ে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে সে।

সেই বিয়ে বন্ধ করতে আবার ছুটে এসেছে আগের বউ। অর্থাৎ পর্না। এতো গেল সিরিয়ালের অন্দরের কথা। বাইরেও কিন্তু দুই বউকে নিয়ে জ্বলে পুড়ে মরছে শাশুড়ি। একেবারে নাজেহাল অবস্থা। ক্যামেরার সামনে তাই অসহায় কৃষ্ণা শিকার করে নিলেন দুই বউ কি জিনিস। সম্প্রতি টলি টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারের ঝলকে কৃষ্ণা মেনে নিয়েছে দুই বউকে সামলাতে সামলাতে সে ক্লান্ত।

একজন সেজেছে মা মাতঙ্গী অন্যজন মা ভৈরবী। দুজনেই নিজেদের প্ল্যান টিকিয়ে রাখতে এসব করে যাচ্ছে। আর বোকা শাশুড়ির ফায়দা নিচ্ছে। শাশুড়ি যদিও মেনে নিয়েছে সে ভীষণ বোকা। তাই দুই বউয়ের কথা ভালোভাবে মেনে নিচ্ছে সে। এমনকি নিজেকে কান পাতলা বলেও মেনে নিয়েছে সে।

এই সবই মজার কাণ্ডকারখানা নিয়ে চলল জমজমাট এক সাক্ষাৎকার। যেখানে দুই বউ সেজে রয়েছে যোগিনী মা। আর মাঝে রয়েছে শাশুড়ি কৃষ্ণা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh