বাংলা সিরিয়াল

আর নিজেকে আটকাতে পারল না সূর্য! দীপাকে আই লাভ ইউ বলে বসলো! অন্যদিকে আবার সোনার মধ্যে দীপা খুঁজে পেল নিজের মিল? ধৈর্য ধরা যাচ্ছে না! সোমবারের অপেক্ষায় দিন গুনছে দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসা(Star Jalsha)র সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। তবে শুধুমাত্র স্টার জলসা বা বাংলা বললে ভুল হবে। গোটা ভারতে যেভাবে এই ধারাবাহিক প্রথম কুড়ির মধ্যে নিজেদের নাম তুলেছে। তাতে বোঝাই যাচ্ছে এর জনপ্রিয়তা ঠিক কোথায় পৌঁছেছে। যদিও নতুন টিআরপি তালিকাতে কিছুটা হলেও নম্বর কমেছে অনুরাগের। কিন্তু তারপরেও বেঙ্গল টপার এই ধারাবাহিক।

ধারাবাহিক এই মুহূর্তে চরম টানটান উত্তেজনার পর্ব চলছে। সত্যের থেকে আর কয়েক পা দূরে দাঁড়িয়ে রয়েছে সূর্য এবং দীপা। দীপা জানতে পেরেছে তার একটি নয় দুজন কন্যা সন্তান রয়েছে। অথচ অন্যজন কে তার খোঁজ এখনো পায়নি। তবে সূর্য জেনে গিয়েছে রুপার মা দীপাই। তাই সে রুপাকে নিজের কাছে রেখেছে।

তবে সোনা নিজের অসুস্থতা সারাতে আপাতত ফুল মা অর্থাৎ নিজের মায়ের বাড়িতেই রয়েছে। সেখানে আবার রয়েছে সূর্য। এই নিয়ে তো চরম টানটান পর্ব চলছেই। এর মাঝেই এলো নতুন ঝলক। যা দেখে রীতিমত চুল খাড়া হয়ে গিয়েছে দর্শকদের।

সোনার মুখের সঙ্গে অবিকল মিল রয়েছে দীপার। কিন্তু সেই মিল এতদিন সে লক্ষ্যই করেনি। যখন দীপা কৌশিক বাবুকে বলেন সোনা মিশকা এবং সূর্যের সন্তান। তখন সে তাকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় তাহলে সোনার মুখের সঙ্গে তার মুখের মিল কিভাবে হয়। অর্থাৎ সে তারই সন্তান।

এখানেই শেষ নয় এরপরেও রয়েছে আরও ঝলক। আর নিজেকে আটকে রাখতে না পেরে বিপাকে আই লাভ ইউ বলেই দিল সূর্য। তাও একবার নয় বহুবার। তাই সোমবার পর্যন্ত আর অপেক্ষা ধরে রাখতে পারছেন না দর্শক। তবে অপেক্ষা করা ছাড়াও উপায় নেই। এখন দর্শক শুধু দিন গুনছেন কবে আসবে সোমবার।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh