টলিউড

মা সুপারস্টার শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে সমান তালে বাস্কেট বল খেলছে ছোট্ট ইউভান, মুহুর্তেই ভাইরাল ভিডিও

দেখতে দেখতে অনেকটাই বড় হয়ে উঠেছে টলিউডের অন্যতম জনপ্রিয় স্টার কিড রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর পুত্র ইউভান চক্রবর্তী। অন্যান্য স্টার কিডদের তুলনায় রাজ এবং শুভশ্রীর পুত্রর জনপ্রিয়তা যেন একটু বেশি। জন্মের প্রথম দিন থেকে সোশ্যাল মিডিয়াতে ইউভানকে নিয়ে চর্চা হয়।

রাজ এবং শুভশ্রী দুজনের instagram একাউন্টে জন্মের সময় থেকে ইউভানের নানা ছবি ভিডিও শেয়ার করে থাকেন তারা। সেখান থেকে তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। এত কম বয়সেই ইউভানের একটা ফ্যান বেস রয়েছে। সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে রয়েছে অসংখ্য ফ্যান পেজ। ছোট থেকেই ইউভানের কোন ভিডিও বা ছবি সামনে আসলে তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়তো।

সম্প্রতি ইউভানের আরও একটি মিষ্টি মুহূর্তের ভিডিও ভাইরাল হলে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মা শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে বাস্কেটবল একাডেমিতে বাস্কেটবল খেলছে ইউভান। মায়ের সঙ্গে তালে তাল মিলিয়ে থাকে খেলতে দেখা যাচ্ছে। ভিডিওটি করছে বাবা রাজ চক্রবর্তী। খেলার সময় তাকে বারবার সতর্ক থাকতে বলছে তার মা এবং বাবা দুজনেই।

ইউভান এখন স্কুলে ভর্তি হয়েছে। নিত্যদিন সকালে উঠে পিঠে ব্যাগ নিয়ে সে এখন স্কুলে যায়। মন দিয়ে পড়াশুনা করে। খেলাধূলার পাশাপাশি সমানতালে লেখাপড়া করে সে। তার এই বাস্কেট বল খেলার ভিডিওটি ইউটিউবে টলি টাইম নামের একটি চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh