বাংলা সিরিয়াল

ঘরে আগুন লাগিয়ে দিয়ে নতুন কোন সর্বনাশ করতে চলেছে বেণী? সামনে এলো জি বাংলার ‘সোহাগ জল’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি ধারাবাহিক হলো সোহাগ জল। এই ধারাবাহিক শুরু হয়েছে খুব একটা বেশি সময় হয়নি। তবে শুরুর অল্প দিনের মধ্যেই ধারাবাহিকের গল্প দর্শকদের আকর্ষণ করেছে। এই ধারাবাহিকে দুই কেন্দ্রীয় চরিত্র জুঁই এবং শুভ্র ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা হানি বাফনা দুজনে এই প্রথমবার একসঙ্গে জুটি বাঁধলেন পর্দা। আর প্রথমবারই দর্শকদের মন জিতে নিয়েছেন তারা।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন বেণীর গর্ভে বর্তমানে শুভ্র দাদা সাম্যর সন্তান বেড়ে উঠছে। কিন্তু বেনীর নজর শুভ্র দিকে, তাই শুভ্র কে ফাঁসানোর জন্য বেণী মিথ্যে নাটক করে শুভ্র সঙ্গে নকল বিয়ে করে। তবে জুঁই নিজের স্বামীর উপর পূর্ণ আস্থা রেখেছিল।

যার কারণে সেই সকলের সামনে বেণীর মিথ্যে নাটক ফাঁস করে দিয়ে শুভকে নির্দেশ প্রমাণ করে। আর এটাও প্রমাণ করে দেয় যে বেণীর গর্ভে বর্তমানে সাম্যর সন্তান রয়েছে। অন্যদিকে বেণী নতুন নাটক শুরু করেছে। জুঁই এর সিমপ্যাথি পাওয়ার জন্য সে নতুন করে ফাঁদ পেতেছে। যাতে জুঁই তাকে বিশ্বাস করে বাড়িতে থাকতে দেয়। আর জুঁই বেণীর নাটকে ভুলে গিয়ে বেণী কে আবারও তার শ্বশুরবাড়িতে নিয়ে এসে ঠাই দেয়।

সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে। যা দেখে দারুন রেগে গিয়েছেন দর্শক। প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে বেণীর জন্য থালায় সুন্দর করে খাবার সাজিয়ে নিয়ে যাচ্ছে জুঁই। আর তখনই শুভ্র এবং জুঁই এর একটি মিষ্টি মুহূর্ত দেখা যায়। পরবর্তী সময়ে দেখা যায় যে বেণী ঘরের মধ্যে দেশলাই কাঠি দিয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে। আর এই দেখেই তো প্রত্যেকেই ভয় কেঁপে ওঠে। এবারে নতুন ফোন সর্বনাশ নিয়ে আসতে চলেছে বেনী সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। কমেন্ট বক্সে অনেকেই এই ধারাবাহিককে নিয়ে সমালোচনা করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh