ভাইরাল

কোটি টাকা দিয়েও এই জিনিস পাওয়া যাবে না! এবার ইউটিউব থেকে সিলভার প্লে বাটন পেলেন বাদাম কাকু! এত অল্প সময়ে ১ লক্ষ সাবস্ক্রাইবার পূর্ণ হয়েছে দেখে অবাক হয়ে যাচ্ছেন সকলে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান বীরভূমের বাদাম কাকু ভুবন বাদ্যকর। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করতেন এরপর তার ‘বাদাম বাদাম কাঁচা বাদাম। আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম, আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম’ এই গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তারপর রাতারাতি বিখ্যাত হয়ে যান ভুবন বাদ্যকর। গানের জন্য তারা আলাদা পরিচিতি করে ওঠে, গানের জন্য বিভিন্ন জায়গা থেকে ডাক পেতে শুরু করেন তিনি, জনপ্রিয় গায়ক কেশব দের সাথে গান রেকর্ডিং করা থেকে শুরু করে বিভিন্ন রিয়েলিটি শো এর মঞ্চে সেলিব্রিটি হিসেবে ডাকা হয় তাকে। এমনকি জিতু নবনীতার সাথেও একটি রিল ভিডিওতে তাকে দেখতে পাওয়া যায়। যেখানে তারকা জুটি কাঁচা বাদাম গানে নাচছেন। এইভাবেই রাতারাতি ভাগ্যের চাকা ঘুরে যায় বাদাম কাকুর।

তার কাঁচা বাড়ির পাশে হয়ে যায় রাজপ্রাসাদের মতো বাড়ি, iphone উপহার হিসেবে পান তিনি, এর পাশাপাশি রাতারাতির জনপ্রিয় হয়ে ওঠার পর ইউটিউবে একটি চ্যানেল খোলেন তিনি। ‌ সেখানে নিত্যনতুন ভিডিও আপলোড করতে থাকেন। চ্যানেলে দেখতে দেখতে তার অনুরাগীর সংখ্যা বাড়তে থাকে, তার সাবস্ক্রাইবার সংখ্যাও বাড়তে থাকে। এইভাবে  ইউটিউবেও বেশ জনপ্রিয় হয়ে ওঠেন।‌ সম্প্রতি ইউটিউব থেকে একটি সিলভার প্লে বাটন পেয়েছেন বাদাম কাকু।

অনেকেই জানেন যে ইউটিউবের নিয়ম অনুসারে ১ লক্ষ সাবস্ক্রাইবার পূর্ণ করা হলে সেই মানুষ একটি সিলভার প্লে বাটন পান। অনেক জনপ্রিয় চ্যানেল‌ই এক লক্ষ সাবস্ক্রাইবার পূরণ করে এই সিলভার প্লে বাটন ইউটিউবের থেকে উপহারস্বরূপ পেয়েছেন। সম্প্রতি সেই তালিকায় বাদাম কাকুর নাম জুড়ে গেল। ১ লক্ষ সাবস্ক্রাইবার পূর্ণ হয়ে গিয়েছে তার। এই প্লে বাটন পেয়ে তিনি ভীষণ খুশি হয়ে গিয়েছেন তার অনুরাগীদের সাথে এই খুশির খবর তিনি শেয়ার করে নিয়েছেন।

Back to top button