বাংলা সিরিয়াল

‘তোমাকে এইভাবে দেখব ভাবিনি শেষ পর্যন্ত তুমিও!’ বক্ষ যুগল বেরিয়ে আসছে এমন ছবি দিয়ে তুমুল ট্রোলড বাঙালি মেয়ে উষসী

তিনি কখনো পর্দার কাদম্বিনী, কখনো বা বকুল কথা ধারাবাহিকের বকুল। প্রথম মহিলা ডাক্তারের চরিত্র হোক অথবা ডানপিটে চরিত্র যে কোন চরিত্রেই তিনি নিজেকে অনায়াসেই মানিয়ে নিতে পারেন, আবার মিলন তিথি ধারাবাহিকে তার চরিত্রটি ছিল একদম সাদামাটা এক মেয়ে, যে অত্যন্ত বোকা এবং অত্যন্ত সরল। সেখানেও অনায়াসেই চরিত্রকে নিজের দক্ষতায় ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী। হ্যাঁ ঠিক ধরেছেন উষসী রায়ের কথা হচ্ছে।

জনপ্রিয় অভিনেত্রী উষসী রায় কাদম্বিনী চরিত্র করার পর থেকে দর্শকদের মধ্যে একটা আলাদা জায়গা দখল করে নিয়েছেন। অনেকেই তাকে সম্মানের নজরে দেখেন। আসলে ধারাবাহিক করতে করতে চরিত্রগুলি এমন একটি জায়গায় পৌঁছে যায়, যেখানে ধারাবাহিকে অভিনীত চরিত্রকে দেখতে দেখতে দর্শক ভেবে বসেন যে আসলে মানুষটি এইরকমই, তার নিজের যে একটা আলাদা জগত আছে, পর্দার মানুষটা যে পুরোটাই বানানো স্ক্রিপটেড তা অনেক মানুষ বুঝেও যেন বুঝতে চান না। রিল লাইফের সাথে রিয়েল লাইফ গুলিয়ে ফেলেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

সম্প্রতি উষসী একটি ছবি ছেড়েছেন যেখানে দেখা যাচ্ছে যে কালো একটি ড্রেস পরে আছেন অভিনেত্রী। তার চুল কোঁকড়ানো, ছবিতে সৌন্দর্য ফুটে উঠছে। ভীষণ লাস্যময়ী লাগছে তাকে দেখতে। কিন্তু এই ছবি দেখে অনেকে আবার তার সমালোচনা করেছেন, অনেকেই লিখেছেন যে তাকে এইরকম একটি পোশাকে দেখবেন তা তারা ভাবতেও পারেন‌ নি। অভিনেত্রীকে অনেকেই লিখেছেন যে, তাকে এই পোশাকে দেখতে তারা চান না, তিনি যেন এরকম পোশাক পরে ছবি না দেন। একজন নেটিজেন যেমন সরাসরি লিখেছেন, “তোমাকে এইভাবে দেখবো ভাবিনি! শেষ পর্যন্ত তুমিও!”। তার এই ছবি নেট দুনিয়ায় রীতিমতো ট্রোলড হলেও অভিনেত্রীর অনেক অনুরাগী আবার তার সমর্থন করে পাশেও দাঁড়িয়েছেন।

Back to top button