বাংলা সিরিয়াল

‘টাকা দিয়ে দামি কুকুর না কিনে দেশি কুকুরকে তো যত্ন করতে পারেন’! বিদেশি কুকুর কিনে তুমুল ট্রোলড সুদীপা চ্যাটার্জি

অনুগামীদের কাছে একজন বড়সড়ো কুকুর-প্রেমী হিসেবে পরিচিত জনপ্রিয় টলিউড সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন মূলত সারমেয়র কারণেই স্বামী অগ্নিদেবের প্রেমে পড়েছিলেন তিনি। তবে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছিলেন নিজের দীর্ঘদিনের সঙ্গী ভানুকে হারিয়ে ফেলেছেন তিনি। অসুস্থ হয়ে মৃত্যু ঘটেছিল তার এই প্রিয় পোষ্যের।

তারপর থেকেই রীতিমত অসুস্থ হয়ে পড়েছিলেন সুদীপা নিজেও। জানা গিয়েছে রাতে স্বাভাবিকভাবে ঘুমাতে পারছিলেন না তিনি। যে কারণে তাকে আবারো স্বাভাবিক করে তোলার জন্য একটি বিদেশি কুকুর ছানা অনেক টাকা দিয়ে কিনে এনে দিয়েছেন তার স্বামী অগ্নিদেব। কিন্তু এ কথা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তুমুল কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানিয়েছেন প্রচুর টাকা দিয়ে বিদেশি কুকুর ছানা না কিনে, তিনি যদি দেশি কুকুরের যত্ন করতেন তাহলে তা বেশি গ্রহণযোগ্য হয়ে উঠতো।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

পাশাপাশি অনেক টাকা দিয়ে বাইরে থেকে বিদেশি কুকুরছানা আনার জন্য বেশ সমালোচিত হতে হয়েছে তাকে। তার অনুগামীদের অনেকেই জানিয়েছেন তিনি যদি দেশি কুকুরছানাকে যত্ন করতেন, তাহলে তাকে দেখে আরো বেশ কিছু মানুষ অনুপ্রাণিত হতো এবং রাস্তার কুকুরদের সে ক্ষেত্রে বেশ খানিকটা সুবিধা হতো। তবে এই মুহূর্তে এই সমস্ত সমালোচনায় কান দিচ্ছেন না সুদীপা। বরং নিজের নতুন কুকুর ছানাকে নিয়েই মেতে রয়েছেন তিনি।

Back to top button