বাংলা সিরিয়াল

‘লোকের দেখে ক্যারাটে শিখেছে, এবার শাড়ি পরে নেচে নেচে গুন্ডাদের মারলো তুবড়ি’! ‘উড়ন তুবড়ি’র নতুন পর্ব দেখে তীব্র বিরক্ত দর্শকরা

কিছুদিন আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’র সম্প্রচার। এবং প্রথমদিকে তা দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হলেও ইতিমধ্যে দু’বার বদলে গিয়েছে ধারাবাহিকের সম্প্রচারে সময়। যা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে টিআরপি রেটিং তালিকায় মোটেও ভালো ফলাফল করতে সক্ষম হয়নি ধারাবাহিকটি। এবার আরো একবার নতুন করে ধারাবাহিকের নতুন পর্ব উত্তেজনা সৃষ্টি করল সোশ্যাল মিডিয়ায়।

কারণ ধারাবাহিকটি ক্রমাগত অতিনাটকীয় হয়ে উঠছে এমন অভিযোগ উঠেছে ধারাবাহিকের বিরুদ্ধে। প্রসঙ্গত ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দর্শকরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নেতিবাচক চরিত্রদের ষড়যন্ত্রের ফলাফল হিসেবে বিপদের সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিকের নায়িকাকে। তবে গুন্ডা দেখেও কিন্তু সে পিছু হটেনি বরং একাধিক গুন্ডা এবং ট্যাক্সি ড্রাইভারের সঙ্গে একা হাতে লড়াই করেছে। তবে শাড়ি পরে ধারাবাহিকের নায়িকার ক্যারাটে করার দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি ধারাবাহিকের নায়িকা কবে ক্যারাটে শিখল এই প্রশ্নের উত্তরে দর্শকরা জানতে পেরেছেন পাড়ায় অন্যের দেখে দেখে অসাধারণ ক্যারাটে শিখে গিয়েছে ধারাবাহিকের নায়িকা তুবড়ি। এরপরই ধারাবাহিকের গল্প ক্রমাগত বিশ্বাসযোগ্যতা হারাচ্ছে এমন মন্তব্য করতে দেখা দিয়েছে ধারাবাহিকের দর্শকদের। তারা জানিয়েছেন নির্মাতাদের উচিত ধারাবাহিকের গল্পের দিকে নজর দেওয়া।

Back to top button