বাংলা সিরিয়াল

‘মা হতে চলেছে টায়রা, বাবা হবে গঙ্গারাম’! ‘গঙ্গারাম জাতে মাতাল, তালে ঠিক’, ‘গঙ্গারাম’ এর নতুন পর্ব নিয়ে তুমুল ট্রোল নেটদুনিয়ায়

এই মুহূর্তে স্টার জলসায় সম্প্রচারিত হওয়া একটি অন্যতম ধারাবাহিক হল ‘গঙ্গারাম’। তবে প্রথম দিকে যে পরিমাণ জনপ্রিয়তা ছিল ধারাবাহিকটির এখন তা ক্রমশ কমছে। পাশাপাশি এই ধারাবাহিকের দর্শকসংখ্যা এই মুহূর্তে বেশ কম। ইতিমধ্যেই একাধিকবার ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার দাবি তুলতে দেখা গিয়েছে দর্শকদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে তা সত্ত্বেও স্টার জলসার পর্দায় এখনো সম্প্রচারিত হয়ে চলেছে ‘গঙ্গারাম’।

তবে ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দর্শকরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়িকা গর্ভবতী। অর্থাৎ খুব শীঘ্রই বাবা হতে চলেছে এই ধারাবাহিকের নায়ক গঙ্গারাম। তারপর থেকেই তুমুল সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কটাক্ষ করে নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন এমনিতে ক্যাবলা সেজে থাকলেও গঙ্গারাম আসলে জাতে মাতাল কিন্তু তালে ঠিক।

প্রসঙ্গত এই ধারাবাহিকের গল্প ক্রমাগত অবাস্তব এবং অতিনাটকীয় হয়ে উঠেছে এমন অভিযোগ ইতিমধ্যেই একাধিকবার তুলতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। পাশাপাশি ধারাবাহিক বন্ধ করে দিয়ে নতুন ধারাবাহিক গুলিকে ভালো সময় সম্প্রচার করার সুযোগ দেওয়া উচিত স্টার জলসা কর্তৃপক্ষের এমন দাবি করেছেন বাংলা সিরিয়াল প্রেমীরা। তা সত্ত্বেও এখনো পর্যন্ত ‘গঙ্গারাম’ ধারাবাহিক বন্ধ হওয়ার কোন খবর জানতে পারেননি তারা। এবার তার মধ্যেই ধারাবাহিকের নায়িকার মা হতে চলার খবর চাঞ্চল্য ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button