টলিউড

রথযাত্রার দিন গয়নার শোরুমের উদ্বোধনে হাজির অভিনেত্রী নুসরাত জাহান! হিরের একটি হার গলায় দিয়েও আয়নায় নিজেকে দেখেন অভিনেত্রী নুসরত

রথযাত্রার শুভ দিনে একটি গয়নার দোকানের নতুন দুটি ব্র্যান্ড উদ্বোধন করলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। কলকাতা শহরের বুকে কোন একটি নামে গয়নার ব্র্যান্ডের উদ্বোধনে ঐদিন হাজির হয়েছিলেন অভিনেত্রী। উদ্বোধনের দিন অভিনেত্রীর পরনে ছিল গোলাপি রঙের সুন্দর একটি ওয়েস্টার্ন পোশাক। হালকা মেকআপ এ ওইদিক অভিনেত্রী কে দারুন সুন্দরী লাগছিল।

গয়নার দোকানের উদ্বোধনের দিন অভিনেত্রী গয়না শোরুমে সমস্ত দিক ঘুরে দেখেন নিজেই। গয়নার দোকানের বিভিন্ন গয়না পড়ে দেখেন। আংটি, হীরের হার, নেকলেস, চুরি, ব্রেসলেট সবকিছুই নিজে ট্রাই করেন। এছাড়াও গয়নার শোরুমে আয়োজিত ফটোসেশন বুথে ফটোশুট ও করেন অভিনেত্রী। শো রুমের অসাধারণ গয়নার কালেকশনে নিজেকে সুন্দর করে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী।

এমনিতেই অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে কম সমালোচনা হয় না নেটিজেনদের মধ্যে। ইতিমধ্যেই অভিনেত্রী বিয়ে সন্তান ইত্যাদি নিয়ে টলিউডের বেশ জল্পনা কল্পনা হয়েছিল। কিন্তু বর্তমানে সবটা সামলে উঠে আবারো নিজের কাজের জগতে ফিরেছেন নুসরাত। বর্তমানে নিজের আগামী ছবির শুটিং নিয়ে ব্যস্ত তিনি এবং যশ দুজনেই। সন্তান ঈশানকে মানুষ করার পাশাপাশি সংসার এবং অভিনয়ে জগত দুই দিকে সামলাচ্ছেন অভিনেত্রী।

Back to top button