টলিউড

‘বিয়ে কবে করছো’! শ্রীময়ী কাঞ্চনের ম্যাচিং পোশাক আর শ্রীময়ীর জন্মদিনে কাঞ্চনের কেক কাটা! নেটিজেনদের মনে উসকে দিল পুরনো সম্পর্কের বিতর্ক, প্রশ্ন করলেন নেটিজেনরা

কাঞ্চন আর শ্রীময়ীর সম্পর্ক নিয়ে বিগত কয়েক মাস ধরেই একটা গুঞ্জন চলছে। কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় অভিযোগ এনেছিলেন যে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সাথে তার স্বামীর একটি বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। যদিও এই সম্পর্কের কথা কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই অস্বীকার করেন। এক ধাপ এগিয়ে শ্রীময়ী বলেছিলেন তার এতখানি অবনতি হয়নি যে একজন বিবাহিত পুরুষের সাথে তিনি সম্পর্কে জড়াবেন। যদিও এরপর রথযাত্রা, সভা হোক বা পার্টি বহুবার শ্রীময়ী আর কাঞ্চনকে একসাথে দেখা গেছে। কিছুদিন আগেও শুভশ্রী ও রাজ চক্রবর্তীর একটি পার্টির ভিডিওতে কাঞ্চন ও শ্রীময়ীকে একসাথে দেখা গিয়েছিল। সম্প্রতি আবারও একসাথে দেখা গেল শ্রীময়ী এবং কাঞ্চনকে। তবে এবার উপলক্ষটা অন্য। কৃষ্ণকলির রাধারানীর চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করা শ্রীময়ী চট্টরাজের জন্মদিন ছিল এই দিন।

জন্মদিনের দিন অভিনেত্রী শহর থেকে কিছুটা দূরে নিজের জন্মদিন সেলিব্রেশন করলেন। তবে এই দিন অভিনেত্রীর জন্মদিনে তার কাছে সকল মানুষেরাই উপস্থিত ছিলেন। খুব সুন্দর করে সেজে এবং মাথায় ক্রাউন পড়ে কেক কেটে ছিলেন অভিনেত্রী। এই দিন কেক কাটার ভিডিও অভিনেত্রী শেয়ার করেন নিজের whatsapp স্টোরিতে। যেখানে দেখা যায় জন্মদিনে শ্রীময়ীর পাশে রয়েছেন কাঞ্চন মল্লিক‌ও।

জন্মদিনের ভিডিওতে দেখা যায় যে শ্রীময়ী লাল রঙের গাউন পরেছেন, তার সাথে সুন্দর করে মাথায় জন্মদিনের মুকুটও পরেছেন। কোকড়ানো চুল তার খোলা, বার্থডে গার্লের উপযুক্ত সাজ সেজেছেন তিনি। জন্মদিনের দিন অভিনেত্রীর অনেক বন্ধু বান্ধবীরা উপস্থিত ছিলেন, বিশেষভাবে লক্ষ্য করা গিয়েছিলো অভিনেতা কাঞ্চন মল্লিককে। সাদা প্যান্ট ও সাদা শার্ট পরেছিলেন তিনি, গায়ে দিয়েছিলেন লাল রঙের কোর্ট। যা দেখে নেটিজেনদের অনেকেই বলছেন শ্রীময়ীর লাল রঙের গাউনের সাথে ম্যাচিং করেই কি কাঞ্চন লাল রঙের কোর্ট পরেছেন?, অনেকে আবার বলছেন তাহলে পিংকি ব্যানার্জীর বক্তব্যই কি সঠিক? লুকিয়ে প্রেম করছেন কাঞ্চন শ্রীময়ী?

যাইহোক এই দিন ভিডিওতে শ্রীময়ীর সাথে একসাথে কাঞ্চন মল্লিককেও কেক কাটতে দেখা যায়। ‌ উল্লেখ্য বর্তমানে স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সাথে কাঞ্চন মল্লিকের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে।

Back to top button