বাংলা সিরিয়াল

রথের দিন নিজের ছোটবেলায় ফিরে গেলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, নিজেই পুজো করলেন জগন্নাথ দেবের, ভাইরাল রথ টানার ভিডিও

বাংলা অভিনয় জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অপরাজিতা আঢ্য। অপরাজিতার মতন খুব কম অভিনেত্রী দেখা যায় আমাদের ইন্ডাস্ট্রিতে। যেমন হাসিখুশি তেমন তার অভিনয় এবং ব্যবহার। বর্তমানে সকলের কাছে অভিনেত্রী লক্ষ্মী কাকিমা সুপারস্টার নামে পরিচিত। প্রতিদিন রাত সাড়ে আটটায় জি বাংলার পর্দায় হাজির হন লক্ষ্মী কাকিমা। প্রতিদিনের এই ব্যস্ততার শুটিং এর মাঝেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু দর্শকদের আপডেট দিতে ভোলেন না অপরাজিতা। সোশ্যাল মিডিয়া চোখ রাখলেই তার বিভিন্ন ছবি ভিডিও দেখা যায় হামেশাই।

এসবের পাশাপাশি ও দারুণ ঠাকুর ভক্ত অভিনেত্রী। প্রতি পুজোতেই নিজের বাড়িতে ছোট করে আয়োজন করেন। গতকাল রথ যাত্রার দিনেও তার অন্যথা হলো না। শ্রী জগন্নাথ দেবের পুজোতে নিজেই রথের দড়িতে টান দিলেন অভিনেত্রী। রথযাত্রার দিন রথের দড়িতে টান দিয়ে সেই ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘এই রথ আমার থেকে ২ বছরের ছোটো আমার যখন ২ বছর বয়স এই রথ টা মা কিনে দিয়েছিলেন রথের মেলা থেকে। সেই থেকে প্রত্যেক রথের দিন আমি এই রথ টানি। জয় জগন্নাথ।’ ঐদিন অভিনেত্রী লাল পাড় সাদা শাড়িতে সেজে উঠেছিলেন।

এইসবের মাঝেও নাচতে দারুন ভালোবাসেন অপরাজিতা। তার নাচের নেশা তার সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই বোঝা যায়। মাঝেমধ্যে বিভিন্ন গানের সঙ্গে নাচ করে ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী। আর সেই সমস্ত ভিডিওতে নেটিজেনদের অসংখ্য প্রশংসা পান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button