টলিউড

‘বড়পর্দাতে অভিনয় করার সময় পা‌ই না’! সাক্ষাৎকারে মুখ খুললেন ‘এখানে আকাশ নীল’ এর ঋষি কৌশিক

ছোট পর্দার অতি পরিচিত মুখ ঋষি কৌশিক। এখানে আকাশ নীল ধারাবাহিক থেকে শুরু করে কুসুম দোলা, কোড়াপাখি ইত্যাদি ধারাবাহিকে অভিনয় করে নিজের জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। ডাক্তারও অথবা অফিসার সমস্ত চরিত্রেই নিজেকে মানিয়ে ফেলতে পারেন অনায়াসেই, সম্প্রতি কালার্স বাংলার ধারাবাহিক ‘সোনা রোদের গান’ এ নায়কের চরিত্রে কাজ করছেন ঋষি কৌশিক।

এখানে আকাশ নীলের উজান ও ডাক্তার ছিল অন্যদিকে সোনা রোদের গান ধারাবাহিকের অনুভব ও ডাক্তার। এই দুই চরিত্রের তুলনা প্রসঙ্গে অভিনেতা বলেন আমার অনুভব চরিত্রটি অনেক ম্যাচিওরড। তার পরিবার আছে। নিজের দায়িত্ব সম্বন্ধে সে সজাগ। রাগী কিন্তু বদমেজাজি নয়। অন্যদিকে উজানের চরিত্রটিতে ছেলেমানুষী বেশি ছিলো। দুটো চরিত্রই চিকিৎসক। বাকি সব দিক থেকে এই দুটো চরিত্র আলাদা।”

অভিনেতা জানান জনপ্রিয় এই ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি তিনি একটি প্লাটফর্মের ওয়েব সিরিজে অভিনয় করছেন যে ওয়েব সিরিজটি কিছুদিন পরই মুক্তি পাবে। এছাড়াও আরেকটা ধারাবাহিক করছেন। এরপর সাংবাদিক যখন অভিনেতাকে প্রশ্ন করেন যে তার এত জনপ্রিয়তা থাকা সত্ত্বেও তিনি ছোট পর্দায় কেন আবদ্ধ হয়ে রয়েছেন কেন বড় পর্দায় কাজ করছেন না? এর উত্তরে অভিনেতা বলেন,“ আমাকে ধারাবাহিকের জন্য এত সময় দিতে হয় যে বড় পর্দায় অভিনয় করার সময় পাই না। আমাদের রোজ অনেক ঘন্টা শুটিং থাকে। তারপর আর সময় পাওয়া সম্ভব নয়। এখন ওটিটি ফিল্মের নানান ধরনের কনটেন্ট নিয়ে কাজ হচ্ছে। অভিনেতা হিসেবে আমিও চাই সব রকম কন্টেন্টে কাজ করি। সময় সুযোগ হলে নিশ্চয়ই করব।”

অভিনেতা এর পাশাপাশি এও জানান যে, করোনার সময় সমস্ত ইন্ডাস্ট্রির পাশাপাশি টেলিভিশনেরও ক্ষতি হয়েছে। তবে জীবনের সমস্যার কথা না ভেবে ইতিবাচক দিকের দিকে তাকানো উচিত‌।

Back to top button