ভাইরাল

কপালে টিপ মাথায় সিঁদুর! লুকিয়ে বিয়ে করলেন নাকি অরুনীতা-পবনদীপ! গানের জগতের দুই উজ্জ্বল নক্ষত্রের ছবি ভাইরাল

কপালে টিপ মাথায় সিঁদুর! লুকিয়ে বিয়ে করলেন নাকি অরুনীতা-পবনদীপ! গানের জগতের দুই উজ্জ্বল নক্ষত্রের ছবি ভাইরাল

তাহলে কি এবার চুপিসারে বিয়ে সারলেন অরুনীতা আর পবনদ্বীপ? এই মুহূর্তে ভাইরাল এই ছবি। গানের জগতের দুই উজ্জ্বল নক্ষত্র হলেন অরুনীতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজন। আসলে ইন্ডিয়ার আইডলের মঞ্চে পরিচয় হয়েছিল দুজনের। তাদের অনবদ্য গান মন জয় করে নিয়েছিল হাজার দর্শকের। তাদের কন্ঠ এতটাই সুরেলা যে প্রশংসায় ভাসিয়ে দিয়েছিলেন দর্শক।

তবে গানের মঞ্চ থেকে সুরের জার্নির মতোই তাদের জার্নিও শুরু হয়েছিল। তুমি নিজেদের সম্পর্ক নিয়ে তেমন কোন কথা বলেননি। নিজেরা নিজেদের বন্ধু হিসেবেই তকমা দিয়েছিলেন। তবে তাদের ভক্তরা সেই কথা মানতে নারাজ। এমনকি অনেকেই তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠার অপেক্ষায় ছিলেন।

আসলে তাদের দুজনকে দর্শক এতটাই পছন্দ করতেন যে তাদের বিচ্ছেদ হোক এমনটা একেবারেই চাইতেন না। পাশাপাশি বিভিন্ন মিউজিক ভিডিও সহ বিদেশে শো করতে গিয়েছেন তারা। ফাইনালে খানিক ফারাকে পবনদ্বীপের হাতে জয়ের ট্রফি উঠলেও রানার্সআপ হয়েছিলেন অরুনীতা।

তবে ইতিমধ্যে দুজনের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল। যা দেখে অবাক প্রত্যেকে। ভাইটাল এই ছবিতে দেখা যাচ্ছে পবনদ্বীপ এবং অরুনীতা দুজনে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছেন আর অরুনীতার মাথায় রয়েছে সিঁদুর কপালে টিপ। তবে কি চুপিসারে বিয়ে করলেন তারা!

তাহলে এক্ষেত্রে বলে রাখি আসলে তারা কেউ বিয়ে করেননি। আসলে আজকালকার দিনে ছবি এডিট করা কোন ব্যাপার নয়। তাই এমন একটি ছবি কারোর কারসাজিতেই তৈরি। ‘অরুনিতাকাঞ্জিলাল’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ছবিটি ভাইরাল হয়েছে। ওই পেজের ভিতরে চোখ রাখলে আরও নানান ছবি দেখতে পাওয়া যাচ্ছে। আর সেখানেও অরুনিতা ও পবনদ্বীপের এডিট করা ছবি আছে। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল তাদের এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakunjilal)

Back to top button

Ad Blocker Detected!

Refresh