টলিউড

গরম তো কি? পূজো মানেই শাড়ি পড়া, মেয়েকে নিয়ে জমিয়ে পুজো কাটালেন অভিনেত্রী স্বস্তিকা

টলিউড(Tollywood) হোক কিংবা বলিউড(Bollywood) অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee)রাজত্ব সমস্ত ইন্ডাস্ট্রিতে রয়েছে। দীর্ঘ একটা সময় কাটিয়ে ফেলেছেন এই বিনোদন জগতে। তিনি স্বস্তিকা মুখোপাধ্যায় তাইতো বোঝার উপায় নেই বয়স ৪০ এর কোঠা পেরোলেও এখনো একই রকম লাগে তাকে। তার রূপ যৌবনে এখনো হোঁচট খায় বহু পুরুষ।

তবে অভিনেত্রী বরাবর সাহসী আজ স্পষ্টবাদী। তাকে ঘিরে যেমন রয়েছে জনপ্রিয়তা ঠিক তেমনি রয়েছে সমালোচনা। যদিও সমালোচনাকে একেবারেই পাত্তা দেন না তিনি। বরং নিজের নিয়েই ব্যস্ত থাকতে ভালোবাসেন স্বস্তিকা। তবে তার ব্যস্ততার একটি কারণ তার মেয়ে।

সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে সক্রিয় স্বস্তিকা। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নেন ভক্তদের জন্য। এবারেও তাঁর অন্যথা হলো না। একগুচ্ছ ছবি শেয়ার করলে নিজের মেয়েকে নিয়ে। শাড়ি পরেই দেখা গেল এবার স্বস্তিকা এবং তার কন্যাকে।

পুজো উপলক্ষে ছুটিতে বাড়িতে এসেছেন স্বস্তিকার মেয়ে। তাই খুশিতে আত্মহারা অভিনেত্রী। মা মেয়ে মিলে শাড়ি পড়ে হাজির হলেন বাসন্তী পূজোর অনুষ্ঠানে। অভিনেত্রীর পরনে ছিল পেস্তা রঙের শাড়ি আর সবুজ হলটার নেক ব্লাউজ। পাশাপাশি তার মেয়ে অন্বেষা পড়েছিলেন হালকা লেভেন্ডার রঙের শাড়ি আর হলুদ ব্লাউজ।

সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন,’ বসন্তকালে বাসন্তী পুজো। তবে সবচেয়ে আনন্দের বিষয় হল আমাদের মেয়ে ছুটি নিয়ে বাড়ি এসেছে। এখন যতদিন এখানে ও থাকছে ততদিন ভীষণ মজা করব। মাছের তরকারি বানিয়ে খাব। থাকবে শুধুই ভালোবাসা’।

পাশাপাশি অভিনেত্রী আরো লিখেছেন,’বাইরে যতই গরম থাকুক না কেন পুজোতে তো শাড়ি পড়তেই হবে’। অনেকেরই মতে, এই পুজো হয়েছে অভিনেত্রীর নিজের বাড়িতেই। শুধুমাত্র বাসন্তি পুজো নয়। দুর্গাপুজোও হয় তাঁর বাড়িতে। মায়ের মৃত্যুর পর সেই দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন স্বস্তিকা’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh