বাংলা সিরিয়াল

বাংলা ছেড়ে লাফাতে লাফাতে হিন্দিতে গিয়েছিলেন ধারাবাহিক করতে! শেষে ওখানে গিয়ে কপাল পুড়লো নায়িকার! আবার ফিরছেন বাংলায় অভিনেত্রী অদ্রিজা

কদিন আগেই বাংলা ধারাবাহিক ছেড়ে হিন্দি ধারাবাহিকে পা রেখেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়(Adrija Roy)। তবে এখানেও বেশ জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ধারাবাহিক পটল কুমার গানওয়ালা ,মঙ্গলচন্ডী ,বেদিনি মলুয়ার কথা, সন্ন্যাসী রাজা, বিক্রম বেতাল অধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে।

এছাড়া বড় পর্দাতেও দেখা গেছে তাকে কিছু ছবিতে। এর মধ্যে আচমকা প্রথম সারির চ্যানেলে সুযোগ এসেছিল অভিনেত্রীর। সুযোগ এসেছিল হিন্দি টেলিভিশনে কাজ করার। তাই তড়িঘড়ি মুম্বাই পাড়ি দিয়েছিলেন তিনি।

এরকম সুযোগ পেয়ে বেজায় খুশি হয়েছিলেন অদ্রিজা। কিন্তু তার খুশিটা বেশি সময় থাকল না। মুম্বাইতে গিয়েও কপাল পুড়েছে তার। সত্য যে হিন্দি ধারাবাহীকে দেখা গিয়েছিল তাকে তা সত্যিই এবার বন্ধ হতে চলেছে।

হিন্দি সিরিয়াল দুর্গা অর চারু ধারাবাহিকে চারুর চরিত্রে অভিনয় করেছিলেন অদ্রিজা। তবে এই ধারাবাহিকের টিআরপি একেবারেই তলানিতে। যে কারণে ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। বন্ধ হয়ে যাচ্ছে অদ্রিজার হিন্দি এই ধারাবাহিকটি। তাই আশা করা যাচ্ছে আবার হয়তো বাংলায় ফিরবেন তিনি।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh