বলিউড

বাঁধনে বাঁধিব! আমেদাবাদ এয়ারপোর্টে কোয়েল অরিজিতের মিষ্টি মুহূর্ত, বউকে জড়িয়ে ফ্রেমবন্দী হলেন গায়ক! ভিডিও সামনে আসতেই ভাইরাল

আইপিএল উদ্বোধনীর মঞ্চে আজ জমাতে আসছেন অরিজিৎ সিং(Arijit Singh)। আর মাত্র কয়েকটা মুহূর্তের অপেক্ষা। ইতিমধ্যেই আমেদাবাদ পৌঁছে গিয়েছেন এই শিল্পী। তবে অরিজিৎ একা নন তার এই সফরে সঙ্গী তার স্ত্রী কোয়েল সিং। এদিন আমেদাবাদ এয়ারপোর্টেই ফ্রেমবন্দি হয়েছেন দুজনে। তাদের মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দি করেছে তাদের ফ্যানেরা।

মিডিয়াকে বারবার এড়িয়ে চলেন অরিজিৎ। এদিন কেউ সাদা হুডি আর মাস্কে মুখ ঢেকে ছিলেন গায়ক। দেহরক্ষী এবং স্ত্রীকে সঙ্গে নিয়েই হনহন করে হাটছিলেন গায়ক। তবে তা স্ত্রী সামান্য এগিয়ে গিয়েছিলেন। জোর কদমে এগিয়ে এসে আচমকা স্ত্রীকে জাপটে ধরলেন গায়ক। একটি মুহূর্ত ফ্রেম বন্দি করলেন অরিজিতের অসংখ্য ফ্যান।

এত বড় তারকা হয়েও মাটিতে পা রেখে সাদাসিধে জীবন কাটাতেই পছন্দ করেন তিনি। আর ব্যক্তিগত জীবন সব সময় আড়ালেই রাখেন। মাঝেমধ্যে রোমান্টিক মুহূর্ত ভাগ করে নেন। যদিও সেটা বিভিন্ন ফ্যান পেজ গুলি ছড়িয়ে দেন বিভিন্ন মাধ্যমে। আর এই মিষ্টি মুহূর্ত ভাইরাল হতে খুব একটা বেশি সময় নেয়নি।

প্রচার মুখি তারকাদের থেকে একেবারেই বিপরীতে হাটেন অরিজিৎ। তাই জনসম্মখে স্ত্রীকে এমন সোহাগ করতে দেখা যায় না তাকে। ফ্যানেরা অরিজিৎ এর প্রশংসা করে লেখেন,’ দেখেই বোঝা যায় অরিজিত কতটা কেয়ারিং হাসবেন্ড’।

প্রসঙ্গত অরিজিৎ সিং এবং তার দ্বিতীয় স্ত্রী কোয়েল রায় সিংয়ের প্রেম কাহিনী হার মানাবে যে কোন প্রেমের ছবিকেও। বিভিন্ন চড়াই উতরাই পেরিয়ে জিয়াগঞ্জের এই প্রেমিক যুগল এখন সুখে সংসার করছেন। স্কুলে পড়ার সময় থেকেই প্রেম ছিল দুজনের। অরিজিৎ ফেম গুরুকুলে অংশ নেওয়ার সময় কোয়েলের সঙ্গে সম্পর্কের কথা জানিয়েছিলেন।

সে সময় ফোন আসতো তার বিশেষ বান্ধবীর। হাজার চোদ্দ সালের জানুয়ারিতে চুপিসারে তারাপীঠ মন্দিরে সাত পাকে বাঁধা পড়েন তারা দুজনে। এটা দুজনেরই ছিল দ্বিতীয় বিয়ে। তবে এখন তিন সন্তানকে নিয়ে ভরপুর সংসার তাদের।করোনার জন্য গত কয়েক মরশুম জাঁকজমকে কাটছাঁট করতে বাধ্য হয়েছিল বিসিসিআই। কিন্তু এবছর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়েই আইপিএলের সূচনা হচ্ছে। ছাড়াও এদিন পারফর্ম করবেন রশ্মিকা মন্দানা, তামান্না ভাটিয়া।

Back to top button

Ad Blocker Detected!

Refresh