বাংলা সিরিয়াল

জীবন্ত জনার্দন! এবার কৃষ্ণ সাজে ধরা দিল মিঠাই, নেহাত ইচ্ছে করেই নাকি ধারাবাহিক আসতে চলেছে নতুন চমক! চিন্তায় ভক্তরা

জি বাংলা(Zee Bangla)র অত্যধিক জনপ্রিয় ধারাবাহিক মিঠাই(Mithai)। মিঠাই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে সৌমিতৃষা কুন্ডুকে(Soumitrisha Kundu)। তার বিপরীতে অভিনয় করেছেন আদৃত রায়। ধারাবাহিকে মিঠাই ভীষণভাবে গোপাল ভক্ত। কোন কিছু সমস্যায় পড়লেই ‘গোপাল হেলেপ’ বলামাত্রই বুদ্ধি চলে আসে তার মাথায়। আর তাই দিয়েই বিভিন্ন সমস্যার সমাধান করেছে।

কিন্তু তার যখন সমস্যা এসেছিল জীবনে। এ যেমন তা স্মৃতি হারিয়ে গিয়েছিল এখন সব ভুলে গেলেও গোপালের কথা কিন্তু ভোলেনি সে। তখনো গোপালকেই ভরসাকরে গিয়েছে মিঠাই। বাস্তব জীবনে সৌমি নিজেও কিন্তু ভীষণভাবে কৃষ্ণভক্ত। নিজের জন্মদিনে যেখানে অন্যান্য সমবয়সী নায়িকারা থাইল্যান্ড ফুকেট ঘুরে বেড়াচ্ছেন সেই সময় তিনি তার বাবা মাকে নিয়ে গিয়েছিলেন বৃন্দাবন। সেখানকার বিভিন্ন মুহূর্তের ছবির রিল ভিডিও শেয়ার করেছেন তিনি।

এবার আবার কৃষ্ণ রূপেই ধরা দিয়েছেন মিঠাই রানী। প্রসঙ্গত স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক মহাভারত। ধারাবাহিকটি পেশ পুরনো। কিন্তু এখনো দর্শকদের মনে একটা আলাদা জায়গা করে রেখেছে এই মহাভারত ধারাবাহিকটি। বিশেষ করে লকডাউনের সময়তে যখন মানুষ একেবারে ঘরে বসে গিয়েছিল গোটা পৃথিবী থমকে গিয়েছিল তখন আবার এই ধারাবাহিক দেখানো হয়েছিল টিভির পর্দায়। আর তার বাংলা করে দেখানো হয়েছিল স্টার জলসাতে। কৃষ্ণ অর্জুন কুরুক্ষেত্র সবমিলিয়ে মহাভারতের গুরুত্ব এখনো মারাত্মক।

এবার সেখান থেকেই এক বিশেষ পাঠ পড়তে দেখা গেল সৌমিকে। শকুনি এবং কৃষ্ণের কথোপকথনের একটি ছোট্ট সারাংশ উঠে এসেছে তার অভিনয়। যেখানে একেবারে কৃষ্ণের অবতারেই ধরা দিয়েছেন সৌমি। যে ভিডিও দেখে সৌমি ভক্তরা ধন্য ধন্য করেছে। কেউ আবার জীবন্ত জনার্দন বলেছেন অভিনেত্রীকে।

আবার কিছু ভক্তের মনে দেখা দিয়েছেন নতুন করে প্রশ্ন। সৌমির এই সাজ কি শুধুমাত্র কৃষ্ণ চরিত্রে অভিনয় করার জন্য নাকি ধারাবাহিক আসতে চলেছে আগামী দিনে নতুন টুইস্ট। প্রসঙ্গত শ্রীতমা এবং রাতুলের সমস্যা মিটার পর মোদক বাড়িতে নতুন সমস্যা উঁকি দিয়েছে। মিঠাইয়ের ভাসুরের পুরনো প্রেমিকা আবার উৎখাত করতে শুরু করেছে তাদের জীবন। এখন তাকে ধরার জন্য এই নতুন রূপ নিয়েছেন কিনা সৌমি সেটাই এখন প্রশ্ন তার ভক্তদের মনে। আবার কেউ মনে করছেন হয়তো বৃন্দাবনে গিয়েই এই শুটিং করেছিলেন তিনি। যদিও সৌমি এখনো পর্যন্ত নিজে কোন কথারই উত্তর দেননি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh