টলিউড

মল মাসে সকাল সকাল নিজের বিয়ের খবর দিলেন রিমঝিম! আচমকা এই ছবি দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

এবার সকালে নিজের বিয়ের খবর নিজেই দিলেন টিভি অভিনেত্রী রিমঝিম মিত্র(Rimjhim Mitra)। কনের সাজে সোশ্যাল মিডিয়াতে(Social Media) ছবি দিয়েছেন তিনি। সেই ছবি দিয়েছেন বটে তবে ক্যাপশনে কিছু লেখেন নি। শুধু হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দিয়েছেন ‘ম্যারেড’ আর ‘নিউ বিগিনিংস’।

স্বাভাবিকভাবেই হঠাৎ করে এমন ছবি দেখে চোখ কপালে উঠে গিয়েছে নেট নাগরিকদের। একে তো চৈত্র মাস মল মাস। এই সময়টা বাঙালিরা বিয়ের অনুষ্ঠান এড়িয়ে যান। আর এই মাসে কিভাবে বিয়ে হল তার?

তবে অভিনেত্রীকে দেখতে লাগছে অপূর্ব। মাথায় শোলার মুকুট সঙ্গে টিকলি। মাথা ভর্তি সিঁদুর, কপালে লাল টিপ যার চারপাশে সাদা রঙের কলকে। চোখে কাজল লাইনার চুলে বেল ফুলের মালা, নাকে নোলক সঙ্গে সোনার গয়না এবং লাল বেনারসি।

তবে এখন প্রশ্নটা হচ্ছে অভিনেত্রী বিয়েটা করলেন কাকে? কোন গুঞ্জন তো তেমন কিছু শোনা যায়নি। তাহলে কি আজ পয়লা তারিখে এপ্রিল ফুল বানালেন তিনি? লাজবন্তী রায় ,রাচেল হোয়াইট, রানা সরকার প্রত্যেকেই অবাক তার এই কান্ড দেখে। নেটপাড়াও জমিয়ে মজা নিল গোটা ব্যাপারের। একজন তার ছবিতে মন্তব্য করেছেন,’ চৈত্র মাসে কে বিয়ে করে হিন্দুদের তো হয় না’। তার জবাবে অভিনেত্রী লিখলেন,’ হয়’। অপর একজন মন্তব্য করেছেন ,’যাই বলো না কেন মটন কষাটা অসাম ছিল। আজ আর ব্রেকফাস্ট করুম না’। কেউ কেউ বলেছেন সিরিয়ালের ছবি দিয়ে এপ্রিল ফুল করছেন তিনি।

আসলে একটা সময় চুটিয়ে বাংলা ধারাবাহিকে কাজ করেছেন রিমঝিম। শেষবার তাকে পর্দায় দেখা গিয়েছিল কৃষ্ণকলি ধারাবাহিকে। মাঝে তিতলি ধারা বাহিকে অভিনয় করেছিলেন। আর বড় পর্দার মধ্যে ক্রস কানেকশন, পাগলু টু, যুগ যুগ জিও ছবিতে দেখা গেছে তাকে। বর্তমানে ভারতীয় জনতা পার্টির একজন সদস্য। সক্রিয়ভাবে ভোটের প্রচারে অংশ নেন তিনি। শেষবার তাকে কালার্স বাংলায় ২০২২ সালের মহালয়া অনুষ্ঠানে দেখা গিয়েছিল। যেখানে দেবী দুর্গা হয়েছিলেন ঋতুপর্ণা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh