বাংলা সিরিয়াল

আবারো সব ভুল বোঝাবুঝি মিটে গিয়ে এক হল সূর্য দীপা, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের আগামী পর্বের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে দর্শকদের মনে এবং TRP তালিকায় দুই জায়গাতেই রাজত্ব করছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া। টানটান উত্তেজনা পর্বের মাধ্যমে রোজদিনই দর্শকদের আকর্ষণ বজায় রাখছে। তবে এই টানটান উত্তেজনা পর্বও যেনো এখন একঘেয়ে লাগছে দর্শকদের। কারণ বেশ অনেকমাস ধরেই সূর্য এবং দীপার মধ্যে ভুল বোঝাবুঝি চলছে। যেখানে ধারাবাহিকের জনপ্রিয়তাই বেড়েছিল দীপা সূর্যর নির্ভেজাল ভালোবাসার গল্প দিয়ে। সেখানে দাঁড়িয়ে বর্তমানে দুজনের মধ্যে এত তিক্ততা দেখতে ভালো লাগছে না দর্শকের। বর্তমানে ধারাবাহিকের সূর্য দীপার দুই সন্তান সোনা এবং রুপার জন্যই ধারাবাহিকের এত জনপ্রিয়তা।

বর্তমানে আমরা ধারাবাহিকে দেখতে পাচ্ছি রুপার আসল পরিচয় সূর্য জেনে গিয়েছে, অন্যদিকে দীপা জানতে পেরেছে সে দুইজন সন্তানের জন্ম দিয়েছিল। তাই দীপা নিজের আরেক মেয়েকে খুঁজে বার করার জন্য এদিক ওদিক ছুটে বেড়াচ্ছে। তার মধ্যেই সে মিশকার ষড়যন্ত্রের শিকার হয়েছে। মিশকা দীপাকে জানায় তার আরেক সন্তান কোথায় রয়েছে সেই কথা জানে। আর এমন করে দিপাকে বিপদে ফেলার চেষ্টা করেছে মিশকা। কিন্তু দীপা পর মুহূর্তে বুঝতে পারে মিশকা তাকে ভুল পথে নিয়ে গিয়েছে। আসলে মিশকা জানে না দীপার আরেক সন্তান কোথায় রয়েছে।

এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দীপা এবং সূর্যর পুরনো স্মৃতি উসকে দিয়ে একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে। একটি ফ্যান পেজ থেকে। সেখানে দেখা গিয়েছে, সূর্য দীপার বিয়ের আগের মুহূর্তের এবং বিয়ের পরের মুহূর্তের দুটি রোমান্টিক ভিডিও শেয়ার করা হয়েছে। যা দেখে আবেগপ্রবণ হয়ে উঠেছে দর্শক। কবে যে আবার সূর্য দীপাকে এভাবে একসঙ্গে দেখতে পাবে দর্শক সেটার জন্যই অপেক্ষা করে রয়েছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh