ভাইরাল

দর্শক আসনে উপস্থিত স্বয়ং রুপম ইসলাম! আর মঞ্চে দাঁড়িয়ে ফসিলসের গানে গানে সকলকে মাতিয়ে তুললেন অরিজিৎ! দারুন উচ্ছ্বসিত অনুরাগীরা

অ্যাকোয়াটিকার কনসার্টের মঞ্চ থেকে হঠাৎ করেই ভেসে আসছে, ‘আরো একবার চলো ফিরে যাই/পাহাড়ের ওই বুকেতে দাঁড়াই…’ গানটি। না রুপম ইসলাম নন, মঞ্চে রয়েছেন অরিজিৎ সিং। তবে হতাশ হবার কিছু নেই মঞ্চে উপস্থিত না থাকলেও দর্শনে উপস্থিত ছিলেন রুপম ইসলাম। অরিজিতের সাথে গানে গলা মিলিয়ে সুর ধরলেন রুপম ইসলাম নিজেও। আর সেই সবটাই ফুটে উঠেছে ক্যামেরার পর্দায়।

এই দিন স্টেজ থেকে অরিজিৎ চিৎকার করে বলেন, ‘রূপম ইসলাম ইজ হিয়ার…’। প্রতিউত্তরে দর্শক আসনে বসেই মাইক্রোফোন হাতে তুলে রুপম বলেন, ‘থ্যাং ইউ অরিজিৎ, উই লাভ ইউ, তুমি আমাদের গর্ব…’। আবার এই ধন্যবাদের প্রতিউত্তরে কৃতজ্ঞতাবসত ঘাড় নাড়তে দেখা যায় অরিজিৎকে। এই ধরনের মিষ্টি মুহূর্ত ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়ার ওয়ালে। আর ইতিমধ্যেই তা ছেয়ে গিয়েছে।

সম্পূর্ণটা নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে গায়ক ক্যাপশনে লিখেছেন, ‘Thank you Arijit. Lots of love. এই প্রথম আমাদের সামনাসামনি দ্যাখা হল। তাও আবার গানে গানে। এর চেয়ে ভাল আর কী হোত! সম্পূর্ণ অনুষ্ঠান দারুণ আনন্দ করেছি। বিশেষ করে তোমার গলায় ‘ভূত আর তিলোত্তমা’ — শেষ পাতে ছিল উপরি পাওনা। আবার হবে’।

গায়কের এই পোস্টে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা। একজন লিখেছেন, ‘অসাধারণ এক মুহূর্তের সাক্ষী হয়ে রইলাম…’। আবার আরেকজন বলেন, ‘জীবন সার্থক। এক সঙ্গে দুজন প্রিয় মানুষের গান শুনতে পাবো ভাবি নি’। আরেকজনের বক্তব্য, ‘প্রিয় গান প্রিয় গায়ক প্রিয় শহরঅরিজিৎ সিং ও রূপম ইসলাম একসাথে…পুরো ইতিহাস কলকাতার বুকে। দারুণ দারুণ..জাস্ট বর্ণনা করার ভাষা পাচ্ছি না।..মন ভরে গেলো। Chotobelar Rockstar er sathe borobelar Rockstar’।

প্রসঙ্গত অরিজিতের কলকাতার কনসার্টের প্রচারও করেছিলেন রুপম। লাইভ শোয়ের পোস্টার শেয়ার করেছিলেন তিনি। লিখেছিলেন, ‘এর আগে আমি অরিজিতের শহরে পারফর্ম করেছি। সে নিয়ে অনেক সুখস্মৃতি রয়েছে, যা আজও টাটকা। কাকিমা মানে অরিজিতের মায়ের সঙ্গে আলাপ হওয়াটা ছিল সবচেয়ে বড় প্রাপ্তি। আজ তো তিনি আর নেই। স্মৃতিটুকু থেকে যায়। এবার @arijitsingh আরেকবার আমার শহর মাতাতে আসছে। আমি অবশ্যই থাকছি দর্শক-শ্রোতা হিসেবে। জানিই, দারুণ একটা কনসার্ট দেখব। তোমরা আসছ তো?’ সাথেই নিজের স্টোরিতে টিকিট কেনার লিঙ্ক শেয়ার করেন তিনি। বলা বাহুল্য, কনসার্টে অরিজিৎ আর রুপমকে একসাথে পেয়ে আনন্দে আত্মহারা হয়েছেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh