টলিউড

মায়ের মতই ছেলে! বাড়ির বসার ঘরে সুপারস্টার মায়ের উদ্দাম নাচের সাথে মেতে উঠলো ছোট্ট ইউভানও, তুমুল ভাইরাল ভিডিও

নতুন এক ট্রেন্ড আজকালকার সময়ের যা হল ছোটো ভিডিও অর্থাৎ কিনা ইউটিউব শর্টস্ কিংবা ইনস্টাগ্রাম রিলস্। রিলসের দুনিয়ায় ডুবে‌ গেছে ৮ থেকে ৮০ সকলেই। আর যেই ব্যক্তির রিলে বেশি ভিউ সে পাবে তত বেশি বিজ্ঞাপন। আর সে কারণেই ইনস্টাগ্রামের সক্রিয় সেলিব্রেটিরা পোস্ট করতে থাকেন তাঁদের প্রাত্যহিক জীবনের আপডেটস। আর সেই আপডেটগুলি পাওয়ার জন্যই আগ্রহী অনুরাগীরা বসে থাকেন।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী যিনি রিল পোস্টের মাধ্যমে সবসময়ই চর্চায় থাকেন, আর মাঝে মাঝেই তাঁর রিলের সঙ্গী হয়ে ওঠেন রাজ শুভশ্রীর একমাত্র ছেলে ইউভান। ছেলের ‘টুইঙ্কেল টুইঙ্কেল লিটল স্টার’ কবিতার রিল ভিডিও-ও পোস্ট করেছেন শুভশ্রী। আর আজকে অর্থাৎ রবিবারের এই বারবেলায় গ্রুপ ডান্সের এক রিল ভিডিও-তে কোমর নাচাতে দেখা যায় শুভশ্রী গাঙ্গুলী এবং তাঁর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়কে। তাছাড়াও ছিলেন পরিবারের অন্যান্য সদস্যরাও।

তবে‌ সকলের নজর কেড়েছে যে সে আর কেউই নয় খুদে ইউভান। গান শুরুর সাথে সাথে দুহাত তুলে নাচতে শুরু করে ইউভান। বর্তমান ট্রেন্ডিং গান টাম টাম যেই গানে একাধিক সেলিব্রেটি ইতিমধ্যেই পোস্ট করেছেন তাঁদের রিল। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও পিছিয়ে রইলেন না। লিভিং রুমের সোফা সরিয়েই স্টেজ বানিয়ে ক্যামেরার সামনে নাচতে শুরু করেন সকলেই।

অভিনেত্রী এখন খুবই ব্যস্ত, তবে ছুটির দিন রবিবারে বেশ মজা করেই কাটালেন দুপুরটা। ডান্স বাংলা ডান্সের মতো রিয়েলিটি শো আর ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নিয়ে ব্যস্ত আছেন তিনি। অভিনেত্রীকে দেখা গেছে ঘরোয়া পোশাকে তবে ওয়েস্টার্ন ঘরোয়া পোশাক অর্থাৎ শর্ট জিন্স আর টিশার্ট। কমেন্ট বক্সে সকলেই তাঁদের থেকে বেশি ইউভানের নাচের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh