বাংলা সিরিয়াল

‘আমি গর্বিত আমি বউয়ের হাতে মার খাই’ – ডান্স বাংলা ডান্সের মঞ্চে গর্বের সাথে স্বীকারোক্তি দিলেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী

ভারতীয় চলচ্চিত্র জগতের ধ্রুবতারা হলেন মিঠুন চক্রবর্তী। টলিউড থেকে বলিউড সর্বোচ্চ দাপিয়ে বেরিয়েছেন এই অভিনেতা। আর সেই ‘ডিসকো কিং’ কে নিয়ে বেশ কিছু মজার ঘটনা কয়েকদিন ধরে সামনে আসছে সকলের। কিছুদিন আগেই যেমন মহাগুরু নিজেই নিজেই বলেছিলেন স্ত্রী যোগিতা বালিকা বেশ সমীহ করে চলেন তিনি। এছাড়া এর আগেও তাঁকে প্রকাশ্যে স্বীকার করতে দেখা গেছে যে তিনি বলছেন বউ তাঁকে লাথি মেরে ঘর থেকে বার করে দেয়।

যদিও এখনো এখানেই শেষ নয়। এছাড়াও বেশ কিছু বেফাঁস মন্তব্য করেছেন অভিনেতা নিজেই তাঁর স্ত্রীর সম্পর্কে। তিনি নিজেই জানিয়েছেন বউয়ের হাতে বেধড়ক মার খেতে হয় তাঁকে। প্রসঙ্গত বর্তমানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে ‘মহাগুরু’র আসনে দেখতে পাওয়া যাচ্ছে মিঠুনকে। সেখানে মাঝেমধ্যেই সঞ্চালক অঙ্কুশের সাথে নানান রকম খুনসুটি পর্ব দেখা যায় তাঁদের।

এমনই একটি খুনসুটির ভিডিও সম্প্রতি চ্যানেলের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করা হয়েছে। যেখানে দেখা গেল অঙ্কুশ মিঠুনকে দেখিয়ে প্রতিযোগীদের বলছে, ‘ওই যে ওই ব্যক্তিকে দেখছিস, উনি বউয়ের হাতে সারাদিন মার খান’। এই কথার উত্তরে গর্ভের সাথে মিঠুন বলেন, ‘আমি গর্বিত আমি মার খাই। কারণ এটা যখন টেলিকাস্ট হবে… আমি যদি বলি আমি মার খাই না, তারপর যে ধোলাইটা হবে সেটা তুই খাবি?’ এই কথা শুনে হেসে গড়াগড়ি খেয়েছেন বিচারক শুভশ্রী, শ্রাবন্তী, মৌনী থেকে দর্শক আসনে বসা মানুষজন।

মুচকি হেসে অঙ্কুশ বলেন, ‘সৎ মানুষ’। এরপরে মিঠুন দর্শক আসলে বসা আরও এক ব্যক্তিকে দেখিয়ে বলেন, ‘ও দাদা… আপনিও আমার দলে। দুজনেই মার খাই’। এছাড়াও মিঠুন সকল পুরুষ জাতির উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়ে বলেন, ‘এটা যদি মনে রাখতে পারেন তাহলে জীবনে কষ্ট পাবেন না। সুপাস্টার হওয়ার পরে একবার পাঙ্গা নিয়ে ভুল করেছিলাম…’।

প্রসঙ্গত মিঠুন যখন বলিউডে পা রাখেন তখন যোগিতা বালি সেখানকার প্রতিষ্ঠিত ব্যক্তিত্ব। গীতা বালির ভাইজি যোগিতা বালি। এছাড়াও তাঁর আরো একটি পরিচয় হলো তিনি কিশোর কুমারের প্রাক্তন স্ত্রী। কিন্তু কিশোর কুমারের সাথে তাঁর ডিভোর্স হয় ১৯৭৮ সালে, এর পরের বছরেই মিঠুনের সাথে সাত পাকে বাঁধা পড়েন যোগিতা। চার সন্তান মহাক্ষয় চক্রবর্তী, উষ্মে চক্রবর্তী এবং নামাশী চক্রবর্তী এবং দত্তক কন্যা দিশানিকে নিয়ে ৪৪ বছরের তাঁদের সংসার। তবে এখন আর ক্যামেরার সামনে যোগিতাকে দেখতে পাওয়া যায় না। কিন্তু মিঠুনের সম্পর্কে প্রত্যেক মুহূর্তের খবর তিনি রাখেন এই কথা নিজেই জানিয়েছেন মিঠুন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh