ভাইরাল

‘ভুলচুক মাফ…এত বেশি দর্শকের সামনে আমি কখনও পারফর্ম করিনি’ – আইপিএলের উদ্বোধনী মঞ্চ সংগীতময় করে তুললেন অরিজিৎ, তবে আবার জোর হাত করে ক্ষমাও চেয়ে নিলেন

শুক্রবার থেকে শুরু হয়েছে আইপিএলের মরশুম। করোনার জেরে দীর্ঘ দুই বছর ধরে আইপিএলের অনুষ্ঠান বন্ধ রেখেছিল বিসিসিআই। তবে এইবার একেবারে ঝা চকচকে সেলিব্রেশানের হাত ধরে অনুষ্ঠিত হলো আই পি এল। গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আইপিএলের উদ্বোধনী মঞ্চ গানে গানে মাতিয়ে তুললেন অরিজিৎ। তাঁর দুর্দান্ত পারফরমেন্সে মেতে উঠেছিল আইপিএলের গোটা মঞ্চ।

এইদিন চেন্নাই সুপার কিংসের ‘ক্যাপ্টেন কুল’ মহেন্দ্র সিং ধোনি থেকে গুজরাট টাইটান্স দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া সকলেই উপস্থিত ছিলেন। অরিজিতের গানের সুরে মেতে উঠেছিলেন সকলে। এইদিন ‘কেশরিয়া’, ‘চন্না মেরেয়া’, ‘কবিরা’র মতো জনপ্রিয় গান গুলো গেয়ে শুনিয়েছিলেন। নিজের গানের জন্য তো অবশ্যই কিন্তু আরো একটি কারণে গায়ক আবারো একবার মন জয় করেছেন সকলের। আর সেটা হলো তাঁর বিনয়ী মনোভাব।

আসলে এতো হাজার দর্শকদের মধ্যে গান গেয়ে একেবারে অভিভূত হয়ে গিয়েছেন তিনি। হাত জোড় করে বললেন, ‘ভুলচুক মাফ… এত বেশি দর্শকের সামনে আমি কখনও পারফর্ম করিনি’। এইদিন গায়কের পরনে ছিল মাথায় সাদা পাগড়ি, নিয়ন সবুজ, নীল আর সাদা জ্যাকেট এবং ব্লু ডেনিম। ক্রিকেটের খেলা দেখতে গিয়ে দর্শক অভিভূত হয়ে পড়েন অরিজিতের গান শুনে।

এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিওতে অনেকেই লিখছেন, ‘গুরু তোমার গান শুনে প্রাক্তন প্রেমিকার কথা মনে পড়ছে’। এদিন ‘রাজি’ ছবির .ইয়ে বতন মেরে বতন’-এর মতো দেশাত্মবোধক গান দিয়ে পারফরম্যান্স শুরু করেন গায়ক। আবার পাঠান সিনেমার ‘ঝুমে যো পাঠান’ গানটি গেয়ে সকলকে একেবারে মাতিয়ে দিয়েছিলেন তিনি। এছাড়াও ওই দিন সেখানে দক্ষিণের দুই জনপ্রিয় সুন্দরী তারকা তমান্না ভাটিয়া এবং রশ্মিকা মন্দানা উপস্থিত ছিলেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh