বাংলা সিরিয়াল

‘এত পেঁচানোর কিছু নেই এবার মিল করিয়ে দিলেই তো হয়’! অবশেষে দীপা জানলেও সোনাই তার আরেক মেয়ে, এবার শুধু মিল হোক! ধৈর্যের বাঁধ ভাঙছে অনুরাগ ভক্তদের

এই মুহূর্তে দাঁড়িয়ে বাংলা ধারাবাহিক জগতের মধ্যে সবথেকে জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। শুরুর থেকে এই ধারাবাহিক দর্শকমহলে আলাদা জায়গা করে নিলেও। নতুন বছর পড়ার সঙ্গে সঙ্গে ভাগ্যটাই তো একদম ফিরে গিয়েছে ধারাবাহিকের। কারণ নতুন বছর পড়ার পর থেকেই একনাগারে টানা বেঙ্গল টপার হয়ে চলেছে এই ধারাবাহিক।

আর হবে নাই বা কেন। যে হারে নিত্য নতুন টুইস্ট আসছে ধারাবাহিকে। তাতে দর্শক নিজেরাই ঠিক থাকতে পারছেন না। একটু একটু করে রহস্যে জাল খুলছে ধারাবাহিকের মধ্যে। এই যেমন দীপা জেনেছে সে জমজ সন্তানের মা অন্যদিকে সূর্যের স্ত্রী মিশকা নয়। তেমনি সূর্য জানতে পেরেছে রুপার মা আসলে দীপা। আর কবীরের সঙ্গে দীপার বিয়ে হয়নি, তার স্ত্রী অন্য কেউ।

কিন্তু এখনো পর্যন্ত মিশকার শয়তানি সামনে আসেনি। তবে এখন দীপা শুধুমাত্র খুঁজে চলেছে আর এক মেয়েকে। এর মাঝেই সামনে এসেছে এক নতুন প্রমো। যেখানে দেখা যাচ্ছে দীপা, সোনার কাছে ছুটে এসে বলছে তাকে সে সঙ্গে করে নিয়ে যাবে। এবং তাকে ফুল মা নয় বরং মা ডাকতে। অর্থাৎ সে জানতে পেরেছে সোনাই তার আরেক মেয়ে। ঠিক তখনই সূর্যের বাবা এবং মা ছুটে এসে বলে সোনাকে না নিয়ে যেতে। কারণ তা না হলে সূর্যকে বাঁচানো যাবে না। এখন দেখার দীপা শেষ পর্যন্ত সূর্যের কথা ভেবে সোনাকে ছেড়ে দেবে নাকি সত্যিটা সামনে আনবে তার।

তবে এমন একটা প্রমো সামনে আসতেই দর্শকদের মনে আর একটু আশা জেগেছে। এবার শুধু মিল হোক এমনটাই চাইছেন তারা। বারবার মিল হওয়ার এত কাছাকাছি এসেও আলাদা হয়ে যাচ্ছে তারা এটা দেখতে দেখতে বিরক্ত দর্শক। তাই যেকোনো কিছুর মূল্য সূর্যদীপার মিলটাই এখন প্রধান হয়ে উঠেছে দর্শকদের কাছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh