ভাইরাল

গানের জগতের পর এবারে সরাসরি অভিনয় জগতে পা রাখলেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর

কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর কে আশাকরি আপনাদের সকলের মনে আছে। গানের জগতের পর এবারে সরাসরি অভিনয় জগতে আসছেন তিনি। ১লা এপ্রিল থেকে একটি টিভি চ্যানেলে একটি ধারাবাহিকে দেখা যাবে ভুবন বাবু কে।

ভুবন বাবু জানান, প্রায় তিনমাস আগে তিনি শুটিং করে এসেছেন। সেই সিরিয়ালে ভুবন বাবু কে মেয়ের বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। যেখানে তিনি প্রেম করে বিয়ের বিরোধী। অথচ তাঁর মেয়ে প্রেম করে বিয়ে করার চেষ্টা করবেন। সেই নিয়েই পুরো গল্প। দু’দিন ধরে তাঁর শুটিং করেছেন তার বিনিময়ে তিনি প্রায় ৪০ হাজার টাকা পেয়েছেন। ভুবন বাবুর কথায়, ” মানুষের আর্শিবাদে আমার গান সকলের মন হয় করেছে। সবার সামনে গান গাওয়ার সুযোগ পেয়েছি। এখন অভিনয়ের সুযোগ পেয়েছি। আগামী দিনে এরকম সুযোগ এলে আমি অভিনয় করে যাব।”

আজ থেকে এক বছর আগে রাস্তায় রাস্তায় বাদাম বিক্রি করতে করতে তার গান ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। নিমেষেই দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছড়িয়ে পড়েছিলেন বীরভূম জেলার ভুবন বাদ্যকর। এরপর তো সোশ্যাল মিডিয়ার ক্ষমতা আমরা প্রত্যেকেই দেখেছি শুধুমাত্র দেশ নয় বিদেশেও ভুবন বাদ্যকরের গান পৌঁছে গিয়েছিল। এরপর সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি আসে জনপ্রিয়তা। তারপর তাকে আর ঘুরে তাকাতে হয়নি। বিভিন্ন ইউটিউব চ্যানেলের তরফ থেকে তিনি পেয়েছেন অফার। এখন অভিনয় জগতেও সুযোগ পেলেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh