টলিউড

কালো রঙের শাড়িতে নাকি “চাবুক” লাগছে ঐন্দ্রিলাকে, ছবি দেখে প্রশংসা করলেন অভিনেত্রী মধুমিতা সরকারও, তবে অঙ্কুশের তরফ থেকে আসেনি কোনো কমেন্ট!

বর্ধমানের ছেলে অঙ্কুশ, টলিউডে নিজের নাচের জোরে শুরু হয়েছিল অভিনয় জীবন, তারপরে আস্তে আস্তে নাচের পাশাপাশি অভিনয়েও জোর দিয়েছিলেন। বর্তমান এখন অঙ্কুশ টলিউডের “ফানিয়েস্ট”এর অভিনেতার তকমাও পেয়ে গেছেন, অভিনেতার কমিক টাইমিং সত্যিই প্রশংসনীয়, তা সে ডান্স বাংলা ডান্সের মঞ্চে হোক কিংবা সোনার সংসার অ্যাওয়ার্ডসের সঞ্চালক হিসেবে।

২০১০-এ মুক্তি পায় ‘কেল্লাফতে’, তখন থেকেই একে অপরকে চেনেন অঙ্কুশ ঐন্দ্রিলা। ঐন্দ্রিলার ইনস্টাগ্রামে একটি পিনড্ পোস্টে লেখা “দীর্ঘ ১৩ বছর ধরে প্রেম করছি…”, হিসেব করলে‌ পাওয়া যাবে ২০১০-১১ সাল থেকেই সম্পর্কে আছেন তাঁরা। তবে অঙ্কুশের কিছু ভক্তদের পছন্দ হয় না ঐন্দ্রিলাকে, তাই তাঁরা একথা ছড়ায় যে ঐন্দ্রিলা কেবলমাত্র অঙ্কুশের জন্যই কাজ পাচ্ছেন। তবে একথা নিতান্তই ভুল বলে দাবি করলেন অঙ্কুশের অন্যান্য ভক্তরা, তাঁরা জানায় ঐন্দ্রিলা শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন, তাই অঙ্কুশের দৌলতে তাঁকে কাজ পেতে হবে একথা ভুল।

ইনস্টাগ্রামে ‘লাভ ম্যারেজ’ ছবির পাশাপাশি দেখা গেল ঐন্দ্রিলার কালো শাড়ি পড়া ছবি, শিফনের এই ছবিতে একজন ভক্ত কমেন্ট করলেন “চাবুক লাগছে”। মাল্টিকালার সিকুইন বসানো রয়েছে শাড়ির পাড়ে। ফুলের প‍্যাটার্নের এমব্রয়ডারি রয়েছে সমস্ত শাড়ি জুড়ে। শাড়ির পাড় জুড়েও ছিল এমনই ফ্লোরাল এমব্রয়ডারির কাজ। কালো রঙের খানিকটা ডিপ স্লিভলেস ব্লাউজ পড়েছেন ঐন্দ্রিলা, তবে ক্লিভেজ তার শিফনের শাড়িতেই ঢাকা।

অভিনেত্রী মধুমিতা সরকার ছবি দেখে কমেন্ট করেছেন, বললেন, “মিষ্টি”, রিপ্লাইয়ে ঐন্দ্রিলাও তাঁকে ভালোবাসা পাঠালেন। ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা, এক ভক্ত ঐন্দ্রিলাকে আগাম জন্মদিনের শুভেচ্ছাও জানিয়ে দিলেন‌। কিছুদিন আগেই অঙ্কুশ আর ঐন্দ্রিলাকে দেখা গেল শুভ্রনীলের ঠাকুমা বাড়িতে, সেখান থেকে ফেরার পথে নতুন ছবি ‘লাভ ম্যারেজ’ দেখার কথাও জানান তিনি, ছবিতে অঙ্কুশ ঐন্দ্রিলা দুজনেই রয়েছেন, সাথে থাকবেন রঞ্জিত মল্লিক এবং অপরাজিত আঢ্যও।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button

Ad Blocker Detected!

Refresh