টলিউড

যীশু সেনগুপ্তের ক্যারিয়ারও শেষ করে দিতে চেয়েছিলেন বুম্বাদা? বনি সেনগুপ্তের শো-য়ে এ নিয়ে মুখ খুললেন অভিনেতা যীশু নিজেই

বিখ্যাত অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের সুপুত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, টলিউডে একসময়ে একাই রাজ করেছিলেন যিনি, বর্তমানে এখনো টলিউডেই কাজ করবেন বলে তিনি জানান। বরাবরই বলিউডের দিকে তাঁর ঝোঁকটা কমই ছিল, বাবা বলিউডে আর ছেলে টলিউডে। তবে টলিউডে রাজ করার সময় নিজের ক্ষমতা অপব্যবহারের নানা অভিযোগ ওঠে বুম্বাদার বিরুদ্ধে। তিনি নাকি একাধিক অভিনেতার থেকে তাঁদের ছবি ছিনিয়েও নিয়েছিলেন, প্রয়াত অভিনেতা অভিষেক চ্যাটার্জী এরূপ মন্তব্য করেছিলেন বুম্বাদার বিরুদ্ধে।

এইবারে কি একই সুরে গান গাইলেন অভিনেতা যীশু সেনগুপ্ত? বনি সেনগুপ্তের শো-য়ে এসে জানান একসময়ে প্রসেনজিতের পায়ে ধরে নিজের ক্যারিয়ার বাঁচিয়ে দেওয়ার আর্জি রেখেছিলেন তিনি। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার পর যীশু বেশ ভালোই সম্পর্ক রেখেছিলেন বুম্বাদার সাথে, তাঁকে নিজের বড় দাদা হিসেবে দেখতেন, আর বুম্বাদাও যীশুকে ভাই বলেও ডেকেছিলেন। তবে ক্যারিয়ার শেষ করে দেওয়ার কথা কেন হচ্ছে?

আসলে খুব তাড়াতাড়ি কোনো অভিনেতা অভিনেত্রী সাফল্য পেলেই তাঁদেরকে টেনে নীচে নামানোর জন্য শুরু হয় নানা কথা। বুম্বাদাকে নিয়েও এভাবেই অনেকে যীশুর কান ভরিয়েছিলেন, ওনাকে শুনতে হয়েছিল “বুম্বাদা তোকেও খালি ভাই বানিয়ে রেখে দেবে, অভিনেতা হওয়া ভুলে যা”। তবে আমি এসব কথায় কখনোই কান দেইনি। বরং ক্যারিয়ারের ক্ষতির কথা ভেবে দৌড়ে গেছিলাম দাদার কাছে।

একসময়ে পরিচালক হরনাথ চক্রবর্তী এবং অনুপ সেনগুপ্তের সাথে কাজ করছিলেন যীশু, সেসময়ে ব্যস্ত থাকার দরুন তিনি। কিন্তু হরনাথ বাবুর শ্যুটিং শেষ করতে একদিন বেশি লেগে যায়, আর ওদিকে মাইসোরে পরের দিনই শ্যুটিং ছিল অনুপ বাবুর সাথে, আর শ্যুটিংয়ে শামিল ছিলেন মিঠুন দাও। আর তাই খুব ভয় পেয়ে গেছিলেন যীশু যে এবার হয়ত ক্যারিয়ার গেল।

তখনই তিনি কিছু বুঝতে না পেরে চলে যান ‘ইন্ডাস্ট্রি’ অর্থাৎ বুম্বাদার কাছে। সব শুনে বুম্বাদা অনুপ সেনগুপ্তকে ফোন করে এবং সবটা জানায়, সব শোনার পর তিনি বুম্বাদার অনুরোধে শ্যুটিং রিশিডিউল করেন। এবং সেবারের মতো মান সম্মান খোয়াতে হল না যীশুকে। পরে অনুপ বাবুর সাথে শ্যুটিংয়ে দেখা হলে তিনি জিজ্ঞেস করেন, “তুই বুম্বাদার কাছে কাঁদছিলি কেন?” এহেন কথা শুনে হেসে ফেটে পড়ে অভিনেতা যীশু এবং বনি সেনগুপ্ত দুজনেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh