টলিউড

কালো দাগ পড়লো টলিউডে, নতুন বছর শুরুর আগেই বেগার খাটানোর অভিযোগ উঠলো পরমব্রত-শুভশ্রী-বনির সিনেমা ‘ডক্টর বক্সী’র ওপর

বেশ কিছুদিন আগে মুক্তি পেয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায় শুভশ্রী গাঙ্গুলী বনি সেনগুপ্ত অভিনীত সিনেমা ‘ডক্টর বক্সী’। পরিচালক সপ্তাশ্ব বসুর এই ছবি মুক্তি পেয়েছে চলতি বছরের জানুয়ারি মাসেই। এই সিনেমা যে আসছে সেটা বেশ চর্চার বিষয় ছিল দর্শকদের মধ্যে। এরপরে টিজার বেশ পছন্দ হয় দর্শকদের। শুধু তাই নয় ট্রেলারও বেশ নজর কেড়েছিল সকলের। তবে বক্স অফিসে দাঁড়াতে পারেনি এই সিনেমা।

তবে এরই মধ্যে লেগে গেলো কলঙ্কের কালি। কাজ করিয়ে টাকা না দেওয়ার মতো গুরুতর অভিযোগ উঠেছে এই ছবির নির্মাতাদের ওপর। এমনই একটি বিষফোঁড়াক অভুজক করেছেন এই সিনেমার জনসংযোগ আধিকারিক সমুজ্জ্বল ঘোষ। জানা গেছে আসন্ন বাংলা নববর্ষে আমেরিকায় প্রিমিয়ার হতে চলেছে ডক্টর বক্সির। সম্প্রতি এমনই একটি পোস্ট করেছেন পরমব্রত।

কিন্তু বিদেশে বাংলা সিনেমার প্রিমিয়ারের আগেই কালো দাগ পড়ে গেলো। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছেন সিনেমার জনসংযোগ আধিকারিক। তিনি বলেন গত বছরের ছবির শুটিং থেকে তিনি রয়েছেন সিনেমার সাথে। এদিকে গত ২০ শে জানুয়ারি মুক্তি পেয়েছে এই সিনেমা। তারপরেও কেটে গিয়েছে বহু দিন। তাও এখনো প্রাপ্য টাকা দেওয়া হয়নি।

তাঁর অভিযোগ বিভিন্ন রকম অজুহাত দেওয়া হচ্ছে তাঁকে। শুধু তাই নয় প্রযোজনা সংস্থার তরফে নাকি তাঁর সাথে যোগাযোগও বন্ধ করে দেওয়া হয়েছিল। তিনি আরো বলেন পরিচালক সপ্তাশ্ব বসুর আগের মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রতিদ্বন্দ্বী’র সময়েও এই একই ঘটনা ঘটেছিল। যদিও এই প্রযোজনা সংস্থার তরফে এই ভিযোগ এড়িয়ে যাওয়া হয়েছে। যদিও পরিচালক সপ্তাশ্ব বসু জানিয়েছেন ছবির সমস্ত কলাকুশলীদের প্রাপ্য অর্থ মিটিয়ে দেওয়া হয়েছেন।

যদিও তিনি আরো বলেছেন যে যদি তাঁর অজান্তে কোনো ভুল হয়, বা আর্থিক লেনদেনের সমস্যা হয় তবে তিনি প্রযোজনা সংস্থার সাথে কথা বলবেন। সেই সমস্যা মেটাবার চেষ্টা করবেন। প্রসঙ্গত e ছবিতে মুখ্য চরিত্রে আমরা দেখতে পাবো পরমব্রত চট্টোপাধ্যায় এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। তবে লিডিং হিরো থেকে বেরিয়ে এই প্রথম বনিকে খলনায়কের ভূমিকায় দেখা গেলো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh