টলিউড

ফিনফিনে শিফন শাড়ি, তার মাঝ দিয়ে উঁকি দিচ্ছে উন্মুক্ত নাভি, সেক্সি অবতারে ছবি দিয়ে রাতের ঘুম কাড়লেন নুসরাত জাহান

একদিকে অভিনয় অন্যদিকে রাজনীতি তার মধ্যে সামলাচ্ছে নিজের সুখের সংসার। সবকিছু নিয়ে চূড়ান্ত ব্যস্ত নুসরাত জাহান(Nushrat Jahan)। তবে তার সৌন্দর্য হার মানায় যে কাউকে। এত কিছুর মাঝেও বসিরহাটের সাংসদ হয়ে পাশে থাকছেন সাধারণ মানুষের। এর মাঝে যদিও নিজেকে সময় দিতে ভোলেন না তিনি।

সবটা সামলে নিজের সামাজিক মাধ্যম কেও চালিয়ে যাচ্ছেন চূড়ান্তভাবে। প্রায় সই নিজের নানা রূপ ছড়িয়ে দেন সামাজিক মাধ্যমে। কখনো ওয়েস্টার্ন কখনো আবার ভারতীয় পোশাক। সব পোশাকেই আগুন ঝরান নুসরাত।

এবার বসন্তের শেষে নিজেকে রাঙিয়ে দিয়েছেন অভিনেত্রী। পুরো লাল শাড়িতে মেলে ধরলেন নিজেকে লালপরীর হিসেবে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি এক জোড়া ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর তাই দেখেই ঘাম ঝরছে অনুরাগীদের।

লাল শিফনের শাড়ি সেই সঙ্গে ম্যাচিং জুয়েলারি, অফ সোল্ডার ব্লাউজ। তার ফর্সা পিঠ উন্মুক্ত একই সঙ্গে উন্মুক্ত নাভি। হাতে রয়েছে লাল চুড়ি ,মুখে মানানসই মেকআপ। আর খোলা চুলে তার সৌন্দর্য যেন আরও বেশি করে ফুটে উঠছে। ব্যাকগ্রাউন্ড ছিল কালো স্মোকি যে কারণে অভিনেত্রীর রূপ আরো বেশি করে ধরা দিয়েছে। প্রত্যেকটা ছবিতেই ছিল চরম আবেদনশীল অভিব্যক্তি। সঙ্গে ছবির ক্যাপশনে লিখেছেন,’ লাল শাড়ির উন্মাদনা’।

যখন থেকে এই ছবি সামনে এসেছে তখন থেকেই এই ছবি ভাইরাল। ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার মন্তব্য বাক্স।প্রসঙ্গত, এমনিতেই টলি অভিনেত্রী নুসরত জাহানকে ঘিরে বিতর্ক ও সমালোচনার ঝড় প্রায়ই বয়। তার নানা কাজ থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবন, প্রায়ই নেটিজেনদের কাটাছেঁড়ার মধ্যে পড়তে হয় তাকে। তবে সেসব নিয়ে বেফিকর নুসরত। একদিকে তিনি জশ ও সন্তানকে সুখের ঘর বেঁধেছেন, অন্যদিকে অভিনয় ও রাজনৈতিক ক্যারিয়ারও সামলে নিচ্ছেন দুইহাতে। তার সঙ্গে রয়েছে আবার রূপের প্রদর্শন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh