বাংলা সিরিয়াল

মিকার গানে মদনের নাচ! জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গায়ক মিকা সিংয়ের গানে মাতলো টলিউড, সঙ্গে তুমুল নাচ তৃণমূল নেতা মদন মিত্রের

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছিল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড যা দেখার জন্য রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন টেলিভিশনের নিয়মিত দর্শকরা। কারণ এই অনুষ্ঠানের মঞ্চে একসঙ্গে ধরা দেন জি বাংলার প্রায় সমস্ত সিরিয়ালের গুরুত্বপূর্ণ কলাকুশলীরা। পাশাপাশি অতিথি হিসেবে মাঝেমধ্যে এখানে উপস্থিত থাকতে দেখা যায় বলিউডের জনপ্রিয় গায়ক গায়িকাদের।

এবারও তেমনই জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে নিজের গানের মাধ্যমে দর্শকদের মাতিয়ে তুলতে উপস্থিত ছিলেন জনপ্রিয় বলিউড গায়ক মিকা সিং। তবে এদিন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে তার গানই শুধু টলিউডের অভিনেতা এবং অভিনেত্রীরাই নন, বরং তৃণমূল নেতা মদন মিত্র দারুন উপভোগ করেছেন এই অনুষ্ঠান।

প্রসঙ্গত এদিনের ভাইরাল ভিডিওতে দেখা যো তুঝে ইয়ার গানটি গাইতে দেখা গিয়েছে গায়ক মিকা সিংকে। সেই গানের তালে আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে এরপর কোমর দোলাতে শুরু করেন তৃণমূল নেতা মদন মিত্র। তবে তিনি একা নন তার সঙ্গে যোগদান করতে দেখা গিয়েছে ছোট পর্দার নানান জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের। এরপর দেব অভিনীত সিনেমার ‘তুই আমার হিরো’ গানটিও গেয়ে শুনিয়েছেন গায়ক মিকা সিং। সব মিলিয়ে দিনের ভিডিও থেকে স্পষ্ট হয়ে গিয়েছে সোনার সংসারকে রীতিমতো মাতিয়ে তুলতে সক্ষম হয়েছিলেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh