টলিউড

লাল রঙের লেহেঙ্গা চোলিতে ডান্স বাংলা ডান্সের মঞ্চে আগুন ধরালেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! অভিনেত্রীর বোল্ড অবতারে উত্তেজিত পুরুষ অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে শুভশ্রী গাঙ্গুলীর নাম। একের পরে এক অসাধারণ সিনেমায় অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তার চূড়ান্তে উঠতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। পাশাপাশি সম্প্রতি প্রকাশিত হওয়া ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেলে বৃদ্ধা চরিত্রে অভিনয় করে দর্শকদের মুক্ত করে দিতে সক্ষম হয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে এবার অন্যরকম লুকে ক্যামেরার সামনে ধরা দিতে দেখা গেল তাকে। প্রসঙ্গত এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। এবার সেখান থেকেই একটি রিল ভিডিও ভাগ করে নিতে দেখা গেল তাকে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে। লাল লেহেঙ্গা এবং চোলিতে এদিন ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি স্বল্প মেকআপের বদলে এদিন বেশ অন্যরকম মেকআপ করতে দেখা গিয়েছে তাকে। পরনের লাল ঘাগড়ার সঙ্গে মানানসই লাল লিপস্টিকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পাশাপাশি তার হাতে ছিল লাল স্টোন বসানো আংটি এবং বালা।

বলাই বাহুল্য এ দিন অভিনেত্রীকে দেখে মুখের ভাষা হারিয়েছিলেন অনুগামীরা। কারণ হিসেবে তারা জানিয়েছিলেন অভিনেত্রীর এদিনের লুক মুগ্ধ করে দিয়েছে তাদের। পাশাপাশি এদিন অভিনেত্রীর পোস্ট দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh