বাংলা সিরিয়াল

এবারেও হোলো না মিলন সূর্য-দীপার! বরং সোনাকে নিয়ে চলে গেলো দীপা! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমো ফাঁস হতেই উত্তেজনা অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে টিআরপি তালিকার প্রথম স্থান নিজের দখলে সক্ষম ভাবে ধরে রাখতে সফল হয়েছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি। পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র দীপা এবং সূর্য ইতিমধ্যেই মন জয় করে নিতে সক্ষম হয়েছে দর্শকদের।

তবে দীর্ঘদিন ধরে ধারাবাহিকের গল্প অনুযায়ী মুখ্য দুই চরিত্রের মধ্যে বিচ্ছেদ দেখতে পাচ্ছেন দর্শকরা। যা তারা মোটেও পছন্দ করছেন না। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিকবার ধারাবাহিকের মুখ্য চরিত্রের মিলন দেখতে চেয়ে অনুরোধ জানাতে দেখা গিয়েছে অনুরাগীদের একটি বড় অংশকে। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী জানা গিয়েছে ইতিমধ্যেই ধারাবাহিকের নায়িকা দীপা জানতে পেরেছে সে দুই মেয়ের মা এবং দ্বিতীয় মেয়ে হিসেবে সোনার পরিচয় খুব শীঘ্রই জানতে পারবে সে, এমনটাই মনে করছেন দর্শকরা।

কারণ সম্প্রতি তারা দেখতে পেয়েছেন সোনাকে নিয়ে দীপা সন্দেহ প্রকাশ করেছে। কারণ সোনার গায়ের রং থেকে শুরু করে জন্ম তারিখ সমস্তটাই ইঙ্গিত করছে যে সোনা দীপার মেয়ে। তবে এবারও হয়তো মুখ্য দুই চরিত্রের মিলন অধরা থেকে যাবে এমনটাই আশঙ্কা করছেন ‘অনুরাগের ছোঁয়া’র ধারাবাহিকের অনুগামীরা। ফলস্বরূপ প্রিয় দুই চরিত্রের মিলন দেখার জন্য আরও অপেক্ষা করতে হবে তাদের এমনটাই ইঙ্গিত করছে ধারাবাহিকের সাম্প্রতিকতম প্রোমো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh