বাংলা সিরিয়াল

বয়স ৮১ হলেও এনার্জিতে ১৮! ডান্স বাংলা ডান্সের মঞ্চে বয়স ধরে রাখার সিক্রেট ফাঁস করলেন ‘শৈল মা’ ওরফে অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষের মা, জনপ্রিয় নৃত্যশিল্পী পূর্ণিমা ঘোষ

এই মুহূর্তে গৌরী এলো ধারাবাহিকের খলনায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষকে। বলাই বাহুল্য নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে দীর্ঘদিন আগেই টলিউডের অভিনয় জগতে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিলেন তিনি।

তবে এবার ছোট পর্দার দর্শকদের নতুন করে অবাক করে দিতে সক্ষম হলেন অভিনেত্রীর মা পূর্ণিমা ঘোষ। প্রসঙ্গত পেশায় নৃত্যশিল্পী পূর্ণিমা ঘোষ মাত্র ছয় বছর বয়স থেকে তার বাবার কাছে নাচের তালিম নেওয়া শুরু করেছিলেন। এই মুহূর্তে দেশ-বিদেশে অনুষ্ঠান করার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের নাচ শেখাচ্ছেন তিনি।

তবে এবার ডান্স বাংলা ডান্সের পর্দায় উপস্থিত হয়ে সকলকে নিজের নাচের মাধ্যমে অবাক করে দিতে দেখা গেল তাকে। এদিন এক ক্ষুদে প্রতিযোগীর সঙ্গে পাল্লা দিয়ে নাচার পাশাপাশি তিনি জানিয়েছেন এই মুহূর্তে ৮১ বছর বয়স তার। তবে তার নাচ দেখে বিচারকের আসনে থাকা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজেদের আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে পড়তে বাধ্য হন। তবে কিভাবে ৮১ বছর বয়সেও তরুণী নৃত্যশিল্পীদের টেক্কা দিতে সক্ষম হচ্ছেন সে প্রশ্নের সম্মুখীন হয়ে পূর্ণিমা জানিয়েছেন কড়া নিয়ম মেনে চলেন তিনি এবং কখনোই রাত জাগেন না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh