বাংলা সিরিয়াল

বাদ গেল পোখরাজ, অনির্বাণকে বিয়েতে রাজি রাধিকা! ‘এক্কাদোক্কা’ নিয়ে উত্তেজিত অনুগামীরা, ‘আবারো ফিরে আসছে মোহর জুটি’, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

একসময় স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বললেই উঠে আসতো মোহর ধারাবাহিকটির নাম। এই ধারাবাহিককে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতা প্রতীক সেন দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন।

পাশাপাশি তাদের ধারাবাহিকের জুটির জনপ্রিয়তা ছিল আকাশ ছোঁয়া। এরপর স্টার জলসার এক্কাদোক্কা ধারাবাহিকে অভিনেতা সপ্তর্ষি মৌলিকের সঙ্গে দুটি বাঁধতে দেখা গিয়েছিল অভিনেত্রী সোনামনি সাহাকে। তবে সেই ধারাবাহিকেও এবার প্রবেশ করতে দেখা গিয়েছে অভিনেতা প্রতীক সেনকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইতিমধ্যেই ভক্তরা জানতে পেরেছেন হয়তো খুব শীঘ্রই আবারো এই ধারাবাহিকে বিবাহবন্ধনে আবদ্ধ হতে দেখা যাবে তাদের প্রিয় মোহর জুটিকে।

প্রসঙ্গত ইতিমধ্যেই এই ধারাবাহিকের নায়ক পোখরাজের সঙ্গে রঞ্জাবতীর বিয়ে হতে দেখতে পেয়েছেন দর্শকরা। যে কারণে রাধিকা এবং অনির্বাণের একাত্ম হতে আর কোনো বাধা নেই এমনটাই মনে করছেন অনুগামীরা। প্রসঙ্গতই ধারাবাহিককে প্রবেশের আগে সাহেবের চিঠি ধারাবাহিকে কাজ করছিলেন অভিনেতা প্রতীক সেন। সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর ‘এক্কাদোক্কা’তে প্রবেশ করেন তিনি।

বলাই বাহুল্য প্রিয় জুটিকে আবারো একসঙ্গে দেখতে পেয়ে দারুন উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনুগামীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পাশাপাশি ইতিমধ্যেই ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে প্রিয় মোহর জুটিকে মিলিয়ে দেওয়ার আবেদন জানিয়েছেন অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh