বাংলা সিরিয়াল

বয়স মাত্র পাঁচ বছর, তবে খামতি নেই অভিনয়ে! অসাধারণ প্রতিভার মাধ্যমে দর্শকদের মন জয় করেছে ‘অনুরাগের ছোঁয়া’র সোনা ওরফে মিশিতা রায়চৌধুরী, তার অভিনয়ে মুগ্ধ টেলিভিশনের দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। বেশ কিছুদিন হলো দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। তবে শুধুমাত্র অসাধারণ গল্প নয় বরং তার পাশাপাশি এই ধারাবাহিকের সমস্ত কলাকুশলীরা দারুন অভিনয় করছেন, এমন দাবি করতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। পাশাপাশি ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে শিশু শিল্পী মিশিতা রায়চৌধুরীকে।

প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। তবে তার অভিনয়ের অন্যতম বিশেষত্ব হলো মিশিতা অভিনীত চরিত্রটি একটু থেমে থেমে কথা বলে। যে দৃশ্য দেখার পর দর্শকদের একটি বড় অংশ জানাচ্ছেন অত্যন্ত বিশ্বাসযোগ্যভাবে একটি পাঁচ বছরের বাচ্চার চরিত্র ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছে মিশিতা।

তবে শুধুমাত্র অভিনয় নয় তার পাশাপাশি সফলভাবে মডেলিং জগতে প্রবেশ করতে সক্ষম হয়েছে এই জনপ্রিয় শিশু শিল্পী। পাশাপাশি একজন শিশু শিল্পী হিসেবে সমস্ত ভয় কাটিয়ে যেভাবে ক্যামেরার সামনে অভিনয় করছে মিশিতা, তা দারুণ প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। যে কারণে ছোট পর্দায় তার অভিনয় দেখার জন্য এই মুহূর্তে মুখিয়ে রয়েছেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh