বাংলা সিরিয়াল

‘বাড়ি থেকে দূর করে দাও এই অলক্ষ্মী বউকে’! বর্ষা নিখোঁজ হওয়ায় এবার কৃষ্ণার ক্ষোভের মুখে পড়লো পর্না! ‘নিম ফুলের মধু’র নতুন পর্ব নিয়ে উত্তেজিত অনুগামীরা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে সমস্ত ধারাবাহিকগুলি রীতিমতো চাঞ্চল্য ফেলে দিতে সক্ষম হয়েছে তাদের মধ্যে অন্যতম হলো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে ‘কে আপন কে পর’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে।

প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প নিয়ে রীতিমত চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল অনুগামীদের মধ্যে। কারণ একান্নবর্তী পরিবারে বিয়ে হওয়া ধারাবাহিকের মুখ্য চরিত্রের সঙ্গে তার শাশুড়ির সংঘাত দেখতে পছন্দ করছিলেন দর্শকরা। তবে এবার ধারাবাহিকের নায়িকার ভবিষ্যৎ নিয়ে আশঙ্কিত হয়ে পড়েছেন অনুগামীরা। কারণ ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে ধারাবাহিকের অন্যতম চরিত্র বর্ষাকে অপহরণ করেছে দুষ্কৃতীরা।

এবং তার ফলস্বরস্বরূপ সকলের ক্ষোভের শিকার হতে হয়েছে ধারাবাহিকের নায়িকা পর্ণাকে। পাশাপাশি বর্ষা অপহৃত খাওয়ার কারণে পর্নার মত ‘অলক্ষী বউ’কে বাড়ি থেকে বের করে দেওয়া উচিত এমন কথাও বলতে শোনা গিয়েছে একান্নবর্তী পরিবারের অন্যতম মুখ্য চরিত্র জেঠুকে।

তবে অনুগামীদের অনেকেই মনে করছেন পর্নার মাধ্যমেই বর্ষা সফলভাবে বাড়ি ফিরে আসতে সক্ষম হবে। সব মিলিয়ে এই মুহূর্তে ‘নিম ফুলের মধু’র আগামী পর্বগুলো নিয়ে দারুন চাঞ্চল্য সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh