ভাইরাল

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের গান গাওয়ার পর গ্যালারিতে স্ত্রী কোয়েল কে পাশে নিয়ে বসে বাকি দর্শকদের সঙ্গেই খেলা উপভোগ করেছেন অরিজিৎ সিং, সোশ্যাল মিডিয়া ভাইরাল ভিডিও

গত ৩১শে মার্চ থেকে শুরু হয়েছে আইপিএল ক্রিকেটের সব থেকে বড় উৎসব। এ বছর আইপিএলের উদ্বোধনের দিন মন্ত্র কাপ পেয়েছেন অরিজিৎ সিং নিজের দুর্দান্ত কন্ঠে সকলকে মাতিয়ে রেখেছিলেন তিনি। তবে শুধুমাত্র যে অনুষ্ঠানে গানই গিয়েছেন তা নয় অনুষ্ঠানের শেষে গ্যালারিতে বসে নিজের স্ত্রী কোয়েল সিং কে নিয়ে পুরো খেলাও দেখেছেন গুজরাট এবং চেন্নাইয়ের। বর্তমানে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। গ্যালারিতে বসে বাকি দর্শকদের সঙ্গে সমানভাবে আনন্দের সঙ্গে খেলা উপভোগ করেছেন অরিজিৎ সিং।

আর গায়কের এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে দর্শকেরা তো ভীষণ খুশি। কারণ বরাবরই নিজেকে ক্যামেরাও এবং লাইম লাইটের থেকে দূরে রাখেন তিনি। আর সেখানে যখন তার স্ত্রীয়ের সঙ্গে এত সুন্দর একটা মুহূর্ত ক্যামেরায় ধরা পড়েছে তখন সেটা তো ভাইরাল হওয়ার কথাই ছিল।

এর আগে ও তাদের দুজনের একটি মিষ্টি মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে দেখা গিয়েছিল এয়ারপোর্টে দেহরক্ষীদের সঙ্গে এগিয়ে আসছিলেন গায়ক তার একটু আগেই হাঁটছিলেন তার স্ত্রী কোয়েল হঠাৎই পেছন থেকে এসে কোয়েলকে ঝাপটা জড়িয়ে ধরে অরিজিৎ।

অরিজিৎ আর কোয়েল দুজনেরই এটা দ্বিতীয় বিয়ে। এর আগের বিয়ে কারোরই সুখের হয়নি। প্রথম স্ত্রীর সঙ্গে অরিজিৎ এর বিচ্ছেদ হয় ২০১৩ সালের ডিসেম্বরে। এরপর ২০১৪ সালে জানুয়ারি মাসে ছোটবেলার বান্ধবী কোয়েলকে বিয়ে করেন। খবর অনুসারে, চুপিসাড়ে তারাপীঠ মন্দিরে গিয়ে মালাবদল ও সিঁদুর দান করেছিলেন তাঁরা। কোয়েলও ছিলেন ডিভোর্সি। প্রথম বিয়ে থেকে তাঁর একটি ছেলে হয়েছিল। অন্য দিকে, কোয়েল আর অরিজিতের দুই সন্তান। এখন তাদের তিন সন্তান।

Back to top button

Ad Blocker Detected!

Refresh